The news is by your side.

এবার ড্রাগ ডিলারের ভূমিকায় বাঁধন

0 165

নিজেকে প্রতিনিয়ত ভেঙে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’-এ এক লুকে, এরপর বলিউড সিনেমা ‘খুফিয়া’য় অন্য লুকে ধরা দিয়েছেন তিনি। ভাঙা গড়ার ধারাবাহিকতায় এবার বাঁধন হাজির হচ্ছেন আরও একটি নতুন লুকে। ড্রাগ ডিলারের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।

এই প্রথমবার দেশীয় ওটিটি প্ল্যাটফর্মে ‘গুটি’ওয়েব সিরিজে কাজ করছেন বাঁধন। সেখানেই ড্রাগ ডিলারের ভূমিকায় হাজির হবেন নায়িকা। তার চরিত্রটির নাম সুলতানা। এই সিরিজটি নির্মাণ করছেন শঙ্খ দাশগুপ্ত। এখানে বাঁধন রয়েছেন মুখ্য ভূমিকায়।

এই কাজটি প্রসঙ্গে অভিনেত্রী একটি সংবাদমাধ্যমকে বলেন, চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন রিয়েল লোকেশনে সিরিজটির শুটিং হয়েছে। আসলে কাজটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। কতটা চ্যালেঞ্জিং তা আসলে দর্শক দেখলেই বুঝতে পারবেন।

রেহানা থেকে সুলতানা-জার্নিটা নিয়ে সন্তুষ্ট? তিনি বলেন, ২০১৮-২০২২, মানে প্রায় চার বছর! এই সময়ে আমি মনের মতো চারটি ভিন্ন ও চ্যালেঞ্জিং চরিত্র করেছি। এই কাজগুলো দিয়ে নিজেকে এক্সপ্লোর করতে পেরেছি। মুসকান-জুবেরী, রেহানা মরিয়ম নুর, অক্টোপাস ও সুলতানা- এই চারটি চরিত্রে আমি যতটা ইফোর্ট দিয়ে কাজ করেছি- সেটা সত্যিই অবিশ্বাস্য। চারটি চরিত্রই একটা অন্যটা থেকে আলাদা ও ইন্টারেস্টিং। প্রতিটি চরিত্রই আমি অ্যাডপ্ট করতে পেরেছি। ধন্যবাদ সে সব ডিরেক্টরকে, যারা আমাকে নিয়ে চিন্তা করেছেন। অনেকে বলে থাকেন, কেন বাঁধনকে অনেক কাজে দেখা যায় না। এ নিয়ে আমি বিচলিত নই। আমি মনে করি, যেটা করতে চাইছি বা সুযোগ পাচ্ছি- সেটা আমার সততা ও পরিশ্রমের ফল।

ভবিষ্যতে সম্পর্ক, বিয়ে করা নিয়ে ভাবছেন? বাঁধন বলেন, আপাতত নয়। আমি আর মেয়ের মাঝখানে নতুন কাউকে নিয়ে চিন্তার করার এখনো সুযোগ হয়নি। তবে ভবিষ্যতে কী হবে- সেটা বলতে পারব না। মানুষের জীবনে ইমোশনাল সাপোর্টের জন্য পার্টনার দরকার হতেই পারে। সেটা অন্য বিষয়। আগে গৎবাঁধা মানুষ ছিলাম। এখন চিন্তারও পরিবর্তন হয়েছে।

জীবন এখন কতটা সুন্দর? এই অভিনেত্রী বলেন, খুবই সুন্দর! এখন বর্তমানকেই বেশি ফোকাস করতে চাই। জীবনকে উপভোগ করতে চাই। আগে অতীত নিয়ে বেশি ভাবতাম, পড়ে থাকতাম। সারা দিন কাঁদতাম। এখন আর ভাবি না।

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.