The news is by your side.

এবার ছেলের হাত ধরে জন্মদিনের কেক কাটব: পরীমণি

0 139

 

ঢালিউড অভিনেত্রী পরীমনি মানেই চমক। তার জন্মদিন মানে তো আরও চমক। গেল কয়েক বছর ধরে এ চমক দেখিয়ে আসছেন ঢালিউডের এ লাস্যময়ী। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার পর জমকালো আয়োজনে জন্মদিন উদযাপন করেন পরীমনি। মাস খানেক আগে থেকেই নানা পরিকল্পনার মধ্য দিয়ে যান।  অবশেষে জন্মদিনের সন্ধ্যায় পোশাকে ও আয়োজনে চমকে দেন অনুসারীদের।

কিন্তু এবারের জন্মদিন কি পরীমণি আগের মতো উদযাপন করতে পারবেন? কারণ এখন তো আর পরীমণি একা নন, সংসার হয়েছে তার। হয়েছেন একজনের স্ত্রী। তার সংসারে এসেছে ফুটফুটে সন্তান।

মঙ্গলবার পরীমণি জানালেন, এবারও জন্মদিন উদযাপন করবেন তিনি । ঘটা করেই তা উদযাপন করবেন।

পরীর ভাষ্য, ‘প্রথমে ভেবেছিলাম জন্মদিন উদযাপন করব না। দুই মাস বয়সী রাজ্যকে নিয়ে এতো কিছু সামাল দেব কিভাবে। আর রাজ্যর বাবা রাজের তো শুটিং থাকে, ওর দামাল ছবি মুক্তি পাচ্ছে। সেটার প্রচারণাতেও ব্যস্ত। পরে ভাবলাম জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাবো। আমার মন খারাপ হবে। নিজেকে তো নিজের কষ্ট দেওয়া যাবে না।’

এবারের জন্মদিন বিগত বছরের সবগুলো জন্মদিনের চেয়ে বেশি উপভোগ্য হবে বলেই জানালেন পরীমণি। আগের জন্মদিনের একমাত্র নানাই ছিলেন পরীমণির অতি আপন। মানে পরিবারের একান্ত লোক। কিন্তু এবার স্বামী ও সন্তানও রয়েছে। পরীর ইচ্ছে সন্তানের হাতেই জন্মদিনের কেক কাটবেন তিনি।

পরীর ভাষ্য, আগে তো নানুকে নিয়ে কেক কাটতাম। এখন ৪ জন হয়েছি। নানু আছেন, রাজ আছে, রাজ্য আর আমি আছি। এবার ছেলের হাত ধরে জন্মদিনের কেক কাটব। দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

তিনি বলেন, জন্ম নিয়ে আমি আসলে অনেক হ্যাপি। আল্লাহর কাছে শুকরিয়া। মজা করে দিনটি উদ্‌যাপন করতে চাই। মন খারাপ করতে চাই না।

পরী বলেন, আমার জন্মদিন সব সময় স্পেশাল। এবার তো আনন্দের মাত্রা অনেক বেড়ে যাবে। কারণ এবার আমি একা না, রাজ্য (পরীর সন্তান) আছে আমার সাথে। তাই খুব আনন্দের সাথে, স্পেশালভাবে দিনটি উদ্‌যাপন করতে চাই।

তবে জন্মদিনের আয়োজন কোথায় বসবে সে ব্যাপারে এখনই জানাতে রাজি হননি ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা।

পরীমনির জন্মদিনের আয়োজন প্রতি বছরই পোশাক নিয়ে পরিকল্পনা থাকে। আমন্ত্রিত অতিথিদেরও ড্রেসকোড নির্ধারণ করে দেওয়া হয়।

বিগত বছরের ন্যায় জন্মদিনের আয়োজনের পোশাক নিয়ে এবারও কোনো পরিকল্পনা আছে কি?

পরী বললেন, এবার পোশাকে সাদার সঙ্গে জল রঙ্গের সমন্বয় থাকবে। নাও হতে, হা হা হা। ভাবছি, আকাশি-সাদা অথবা ফিরোজা-সাদা রঙের সমন্বয় করতে পারি। তবে এবার ড্রেসকোড আগেই জানিয়ে দেব।

Leave A Reply

Your email address will not be published.