The news is by your side.

ঋষভ পন্থের কাছে ক্ষমা চাইনি:  উর্বশী রওতেলা

0 134

উর্বশী রওতেলা জানিয়েছেন, ঋষভ পন্থের কাছে ক্ষমা চাননি তিনি। নিজের ভক্ত ও প্রিয় মানুষদের কাছে ক্ষমা চেয়েছিলেন। কিন্তু সেই খবর ভুল ভাবে দেখানো হয়েছে।

উর্বশী রওতেলা কি ঋষভ পন্থের কাছে ক্ষমা চেয়েছেন? না কি চাননি? মঙ্গলবার একটি সাক্ষাৎকারে উর্বশীকে প্রশ্ন করা হয়েছিল, পন্থকে কোনও বার্তা দিতে চান? জবাবে উর্বশী বলেছিলেন, ‘‘জানি না কী বলব…তবু বলতে চাই যে, আমি দুঃখিত। খুবই।’’ ২৪ ঘণ্টা পরেই উর্বশী জানালেন, পন্থের কাছে ক্ষমা চাননি তিনি। তাঁর কথা ভুল ভাবে দেখানো হয়েছে।

বুধবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে উর্বশী লেখেন, ‘আজকালকার দিনে সিনেমা বা টেলিভিশনের অনুষ্ঠানের তুলনায় খবর অনেক বেশি তৈরি করা হয়। আমার ভক্ত ও প্রিয় মানুষদের কাছে আমি ক্ষমা চেয়েছিলাম। অন্য কারও কাছে চাইনি।’

পন্থ-উর্বশী বিতর্কের শুরু কয়েক মাস আগে। এক সাক্ষাৎকারে পন্থের নাম না করে কয়েক বছর আগের একটি ঘটনার কথা তুলে আনেন বলিউড অভিনেত্রী। উর্বশী জানান, আরপি নামে এক ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বইয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না করলেও নেটমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

Leave A Reply

Your email address will not be published.