The news is by your side.

‘ইফ আই ডাই’:  রোনালদোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ

0 98

ক্রিশ্চিয়ানো রোনালদোর দীর্ঘদিনের প্রেমিকা আর্জেন্টাইন বংশোদ্ভূত স্প্যানিশ মডেল জর্জিনা রদ্রিগেজ। বিয়ে না করলেও অনেক বছর ধরেই পর্তুগিজ মহাতারকার সঙ্গে এক ছাদের নিচে বেশ সুখে-শান্তিতেই বসবাস করছিলেন তিনি। এই জুটির সংসারে দুটি সন্তানও রয়েছে।

সম্প্রতি গুঞ্জন উঠেছে যে, প্রেমিকা জর্জিনাকে নিয়ে সুখী নন রোনালদো। অতীতে বেশির ভাগ গুঞ্জনের বিষয়ে প্রকাশ্যে মাথা না ঘামালেও এবার আর চুপ করে থাকা সম্ভব হয়নি রোনালদোর সঙ্গী জর্জিনার। সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন ২৯ বছর বয়সী এই মডেল।

নেটফ্লিক্সে প্রকাশ পেয়েছে ‘আমি জর্জিনা’ সিরিজের দ্বিতীয় অংশ। এখানে ব্যক্তিগত ও পেশাগত জীবনের নানা প্রসঙ্গ সামনে এনেছেন জর্জিনা। সিরিজটি ঘিরে রোনালদো–জর্জিনার মধ্যে কিছুটা হলেও দূরত্ব তৈরি হয়েছে বলে খবর প্রকাশ করে ‘এল ফুতবোলেরো’। প্রতিবেদনে বলা হয়, রোনালদো-জর্জিনার সম্পর্কে দূরত্ব সৃষ্টি হয়েছে।

স্প্যানিশ টিকটক তারকা অ্যাবেল প্লানেলেস একটি ঘটনা সামনে আনলে গুঞ্জন আরও ডালপালা ছড়ায়। অ্যাবেল জানান, কিছুদিন আগে ব্যক্তিগত বিমানে ওঠার সময় রোনালদো–জর্জিনার মধ্যে তর্কাতর্কি হয়েছে। ঘটনার সময় আরও কয়েকজন সেখানে উপস্থিত ছিলেন। ক্ষুব্ধ জর্জিনা নাকি সেদিন বিমানে কারও সঙ্গে কথাও বলেননি।

স্পেনের কয়েকটি সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। উঠে আসে সামাজিক যোগাযোগমাধ্যমের আলোচনায়ও। রোনালদোর সঙ্গে ‘সুখী নন’ জর্জিনা—এমন খবর পছন্দ হয়নি জর্জিনার। মানুষের মধ্যে জল্পনাকল্পনা বাড়ুক, তা–ও চাননি।

রোনালদোর সঙ্গে সম্পর্কের অবনতির গুঞ্জনকে উড়িয়ে দিতে তাই ইনস্টাগ্রামের দ্বারস্থ হয়েছেন জর্জিনা। রাতের আকাশের একটি ছবি পোস্ট করে, সঙ্গে গানের কয়েকটি লাইন জুড়ে দিয়েছেন। মার্কিন সংগীতশিল্পী রোমিও সান্তোসের ‘ইফ আই ডাই’ গান থেকে নেওয়া কথাগুলো এ রকম—পরশ্রীকাতরদের কাজ গুজব তৈরি করা, রটনাকারীরা সেটা ছড়িয়ে দেয় আর বোকারা সেটা বিশ্বাস করে।

ক্যাপশনে কারও নাম বা বিষয় উল্লেখ নেই। তবে কথাগুলো যে সম্প্রতি তাদের নিয়ে ছড়িয়ে পড়া গুঞ্জনের জবাব, তা আর না বললেও চলে।

 

Leave A Reply

Your email address will not be published.