The news is by your side.

ইধিকার মন দেওয়া নেওয়া চলছে শাকিব খানের সঙ্গে!

0 127

ধারাবাহিক ‘পিলু’র ‘রঞ্জা’ ইধিকার নাকি মন দেওয়ানেওয়া চলছে বাংলাদেশের সুপারহিট নায়ক শাকিব খানের সঙ্গে! যোগাযোগ করেছিল নায়িকার সঙ্গে। ফোনের ওপারে দরাজ হাসি। সত্যতায় সিলমোহর দিয়েছেন তিনি।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, চিত্রগ্রাহক তথাগত ঘোষের সঙ্গে নাকি তিনি সম্পর্কে? সে সব অতীত?

হাসির দমক সামলে রহস্য ফাঁস করেছেন ইধিকা। বলেছেন, ‘‘হিমেল আসরফের পরিচালনায় শাকিব খানের বিপরীতে নায়িকা আমি। ছবির নাম ‘প্রিয়তমা’। প্রযোজনায় আরশাদ আদনান। ১১ মে পৌঁছে যাচ্ছি বাংলাদেশে। ওই দিন থেকেই শ্যুটিং শুরু।’’ ছবিতে ভারতীয় অভিনেতা একমাত্র ইধিকা। বাকি ওপার বাংলার প্রথম সারির অভিনেতা।

আদ্যন্ত প্রেমের ছবি। নায়িকার কথায়, ‘‘আমার চরিত্রে দুটো স্তর আছে। একটি মানুষের জীবন অনেক সময়েই বাঁকবদল করে। তখন সেই মানুষটিও বদলে যায়। হয়তো সে খুব প্রাণচঞ্চল ছিল। ঘটনার ঘাত-প্রতিঘাতে সে তখন বরফ শীতল।’’ ইধিকার কেমন বদল হবে? প্রশ্ন শুনেই দরাজ হাসি। দাবি, সে সব পর্দায় দেখতে হবে। নায়িকা তখন মধ্যপ্রদেশে শ্যুটে ব্যস্ত। সেখানেই বাংলাদেশ থেকে প্রথম ফোন পান। কলকাতায় ফিরে ভাল করে কথাবার্তা হয়। ছোটপর্দায় অভিনয় দেখেই তাঁকে বেছেছেন বাংলাদেশের প্রযোজক-পরিচালক।

ছোটপর্দা থেকে এক লাফে বড় পর্দায়। তাও আবার বাংলাদেশে, শাকিব খানের বিপরীতে। যাঁর বিপরীতে দেখা গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এবার ইধিকা। ভয় পাচ্ছেন না ভাল লাগছে? নায়িকার মতে, তিনি ভয়, চাপা বুক দুরুদুরু আনন্দের সঙ্গে উপভোগ করছেন। ইতিমধ্যেই তাঁর মায়ের আবদার, সে দেশর থেকে মেয়ে যেন সুন্দর ঢাকাই জামদানি আনে! আর সহ-অভিনেতাদের সাবধানবাণী, ৩ কিলো ওজন বাড়িয়ে নাকি ফিরবেন ‘রিমলি’। সে দেশের আতিথেয়তা সবার জানা। এবং তিনি জানিয়েছেন, পদ্মার ইলিশ না খেয়ে ফিরবেন না। আর শাকিব খান? যাঁকে নিয়ে অপু বিশ্বাস-বুবলির জোর টানাপড়েন? ইধিকার দুষ্টুমি, ‘‘ওঁকে নিয়ে একেবারেই ভাবছি না। আগে তো সৌজন্য সাক্ষাৎ হোক।’’

 

 

 

Leave A Reply

Your email address will not be published.