The news is by your side.

আহসান উল্লাহ মাস্টারের ১৯তম শাহাদত বার্ষিকী আজ

0 94

জাতীয় শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৯তম শাহাদত বার্ষিকী আজ রোববার (৭ মে) । এ উপলক্ষ্যে পৃথক বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন তার বাণীতে বলেন, গণতন্ত্রের বিকাশে শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের মতো ত্যাগী, সংগ্রামী ও জনদরদি নেতৃত্ব নতুন প্রজন্মকে আলোর পথ দেখাবে।  তিনি শহীদ আহসান উল্লাহ মাস্টারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাণীতে বলেন, শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা আহসান উল্লাহ মাস্টারের স্বপ্ন ছিল মাদক ও সন্ত্রাসমুক্ত টঙ্গী-গাজীপুর গড়ার। তিনি শহীদ আহসান উল্লাহ মাস্টারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

আহসান উল্লাহ মাস্টার স্মৃতি পরিষদের আয়োজনে শনিবার (৬ মে)  সকালে জাতীয় প্রেসক্লাবে বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মাস্টারের শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে ‘শান্তি ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় জনপ্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক আলোচনা ও স্মরণসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। বক্তব্য রাখেন আহসান উল্লাহ মাস্টারের ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদের সভাপতি অ্যাডভোকেট আবদুল বাতেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান, বাসসের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম ভুঁইয়া।

Leave A Reply

Your email address will not be published.