The news is by your side.

আমাদের জীবনেও নিরাশার মুহূর্ত আসে’, কঠিন সময়ের কথা শোনালেন পরমব্রত-শুভশ্রী

0 111

 

তারকাদের জীবনেও নিরাশার মুহূর্ত আসে। হাসিমুখের নেপথ্যে থাকে অনেক লড়াই, অনেক যন্ত্রণা, অনেক হতাশা। ‘বৌদি ক্যান্টিন’ ছবির মুক্তির আগে সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়ে সেই লড়াইয়ের কাহিনিই জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও  পরমব্রত চট্টোপাধ্যায়।

মাঝে মাঝে মনে হয় যেন জীবনটা থমকে গেল। কিছুই হচ্ছে না জীবনে। শুভশ্রী-পরমব্রতর কি কখনও এমন মনে হয়? সেই অনুভূতি কীভাবে কাটান? এই প্রশ্নের উত্তরে শুভশ্রী বলেন, “আমাদের জীবনেও অনেক মুহূর্ত আসে যেগুলো আমাদের নিরাশ করে। কিন্তু আমি মনে করি এবং আমি নিজের জীবনে সেটা মেনে চলি যে জীবনে এই মুহূর্তগুলো ভীষণ গুরুত্বপূর্ণ। ব্যর্থ হওয়া, নিরাশ হওয়াও খুবই প্রয়োজন। এই মুহূর্তগুলি না থাকলে হয়তো ভাল মুহূর্তগুলোর মূল্য বুঝব না। “

প্রশ্নের উত্তর দিতে গিয়ে অখিলবন্ধু ঘোষের গান “যেন কিছু মনে কোরো না…” গানটি গেয়ে ওঠে। গানে একটি কথা রয়েছে, “সোনা সে তো খাঁটি সোনা হয় পুড়ে গেলে আগুনে…” সেই কথা স্মরণ করেই পরমব্রত জানান, কঠিন সময় পরীক্ষার সময় হয়। “আমরা যদি নিজেদের সোনা ভাবি। খাঁটি সোনা কিনা বুঝতে পারব যখন খারাপ সময়ের আগুনে আমাদের পোড়ানো হবে। ফলে এই পরীক্ষা সকলকেই দিতে হয়। এগুলোর মধ্যে দিয়ে না গেলে আমাদের নিজেদেরও চিনতে পারি না”, বলেন অভিনেতা-পরিচালক।

পরমব্রতর পরিচালনায় ‘বৌদি ক্যান্টিন ছবিতে পৌলমীর ভূমিকায় অভিনয় করেছেন। পরিচালক-অভিনেতা নিজে অভিনয় করেছেন পৌলমীর স্বামীর ভূমিকায়। রান্নার মাধ্যমে নিজের পরিচিতি গড়তে চায় পৌলমী। তবে এতেই আবার সম্পর্কের টানাপোড়েন শুরু হয়ে যায়। স্বপ্নের পথে আসে নানা বাধা। ‘বৌদি ক্যান্টিন’ সাধারণ মানুষের কাহিনি। তাই সাধারণ মানুষের মন ছুঁতে সক্ষম হবে বলেই আশা করছেন পরমব্রত-শুভশ্রী। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে নতুন এই ছবি।

Leave A Reply

Your email address will not be published.