The news is by your side.

আবেদনময়ী ফিগারের জন্য ছয় মাস পরিশ্রম করতে হয়েছে:  বিদ্যা সিনহা মিম

0 234

‘পরাণ’ সাফল্যের পর ‘দামাল’ লুক-টিজারেও ভক্ত-শুভাকাঙক্ষীদের নজর কেড়েছেন বিদ্যা সিনহা মিম। শুক্রবার  মুক্তি পাচ্ছে – দামাল ।

(২২ অক্টোবর ‘দামাল’ সিনেমার প্রচারের জন্য রাজধানীর বসুন্ধরা কিংস মাঠে বিশেষ এই ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

খেলায় দুটি টিম করা হয়েছিল, একটি হচ্ছে টিম মুন্না অন্যটি দুর্জয়। দুই টিমে খেলেছেন জাতীয় দলের খেলোয়াড়সহ দামাল টিম। খেলার ফলাফল ১-১ গোলে ড্র।

যে ম্যাচে সিনেমার মতো বাস্তবের খেলার মাঠেও জ্বলে উঠলেন সিয়াম ও রাজ। হয়ে উঠলেন যন মেসি-রোনালদো। সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে প্রচারণামূলক ফুটবল ম্যাচেও চমক দেখালেন মিম! করলেন গোল।

দর্শকদের উদ্দেশ্যে উড়ো চুমুও ছুঁড়ে দিয়েছিলেন। কিন্তু রেফারির চোখকে ফাঁকি দিতে পারলেন না মিম। তার গোলটি যে হাত দিয়ে করা ছিল তার ধরে ফেলেন রেফারি।

গোলটি বাতিল হলেও মিমের মনে আনন্দের কমতি নেই। এটা তো আর বাস্তবের ফুটবল ম্যাচ নয়, আর এটা তার কাজও নয়। আর তাই তো হাত দিয়ে গোল করেই খুশি মিম। মজার ছলে মিম বললেন, ‘ম্যারাডোনার মতো করে কিছু করে দেখাতে চাইলাম!’

তরুণ মডেলদের মধ্যে বেশ জনপ্রিয় বিদ্যা সিনহা মিম। ফেসবুকে তার ভক্ত ৪০ লাখেরও বেশি। ফেসবুকে নিয়মিত অ্যাক্টিভ থাকেন মিম।

জিমে ঘাম ঝরাচ্ছেন মিম, যার বেস কিছু ছবি তিনি এর আগে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় বেস আলোচনায় এসেছে।

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় নতুন আরো কিছু ছবি প্রকাশ করেন এবং ক্যাপশনে লিখেন “আপনি যা চান তা আপনি সবসময় পান না, তবে আপনি যা পান তার জন্য সর্বদা তা পান।

এই দেহটি পেতে আমাকে ৬ মাস কঠোর পরিশ্রম করতে হয়েছিল। ব্লেড ৬% ফিটনেস স্টুডিও জিম এবং এম আর ব্লেড ভাইয়াকে ধন্যবাদ আমাকে আকৃতি পেতে সাহায্য করার জন্য এবং আমাকে সব ভাবে অনুপ্রাণিত করার জন্য।”

Leave A Reply

Your email address will not be published.