The news is by your side.

‘আদিপুরুষ’ছবিতে কোন তারকা কত পারিশ্রমিক নিয়েছেন

0 134

 

ওম রাউতের আদিপুরুষ ছবির প্রথম টিজার-ট্রেলার  বেরোনোর সঙ্গে সঙ্গে শুরু হয়েছে সমালোচনা।ওম রাউত পরিচালিত এই ছবিতে ‘রামচন্দ্র’র ভূমিকায় প্রভাস, ‘সীতা’ কৃতি শ্যানন এবং ‘লঙ্কেশ’র চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলি খান। ১ মিনিট ৪৬ সেকেন্ডের টিজারজুড়ে শুধু এই তিন তারকাকেই দেখা গিয়েছে। টিজারটি উন্মোচিত হওয়া মাত্র দর্শক মহলে ঝড় উঠেছে।কারণ অধিকাংশই সমালোচনা করেছেন এর ভিএফএক্স এর জন্য। তাই ছবির নির্মাতাদের রীতিমতো তুলাধোনা করা হচ্ছে।

প্রভু রামের ভূমিকায় প্রভাসকে মেনে নিতে পারেননি অনেকেই। ইতিমধ্যে বেশ কিছু ধর্মীয় সংগঠন ‘আদিপুরুষ’ বর্জনের হুমকি দিয়েছে। সব মিলিয়ে প্রভাসের ছবিটি ঘিরে নেতিবাচক প্রতিক্রিয়া পাওয়া গেছে। হিন্দু পৌরাণিক কাহিনি ‘রামায়ণ’-এর আধারে নির্মিত ছবিটি আগামী বছর ১২ জানুয়ারি মুক্তি পাবে। বলা হচ্ছে যে ২০২৩ সালের সবচেয়ে বড় ছবি হতে চলেছে ‘আদিপুরুষ’। ৪০০ কোটি বাজেটে নির্মিত এ ছবির জন্য কোন তারকা কত পারিশ্রমিক নিয়েছেন, তা একনজরে দেখে নেওয়া যাক।

প্রভাস

ওম রাউত পরিচালিত ‘আদি পুরুষ’ ছবির বাজেট বেশ বড়সড় তা আগেই খবরে উঠে এসেছিল। জানা গেছে, এই ছবির বাজেট ৪০০ কোটি রুপির থেকে বেশি।এই ছবির মূল অভিনেতা প্রভাসের কারণেই তা হয়েছে বলে খবর। ছবির মাঝপথে এই প্যান ইন্ডিয়া সুপারস্টার একলাফে পারিশ্রমিক বাড়িয়ে ১২০ কোটি রুপি দাবি করেছিলেন।

কৃতি শ্যানন

‘আদিপুরুষ’ ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে বলিউড নায়িকা কৃতি শ্যাননকে। তাঁদের জুটি হিসেবে দেখার জন্য সিনেমাপ্রেমীরা রীতিমতো রোমাঞ্চ নিয়ে অপেক্ষা করছেন। কৃতি এই ছবিতে জানকী, অর্থাৎ দেবী সীতার ভূমিকায় আসতে চলেছেন। এ ছবিতে তিনি পারিশ্রমিক পেয়েছেন ৩ কোটি রুপি।

সাইফ আলী খান

লঙ্কাপতি রাবণের চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে। এ ছবির জন্য তাঁকে ১২ কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হয়েছে। প্রভাসের তুলনায় এই পারিশ্রমিক নেহাতই কম।

সানি সিং

‘আদিপুরুষ’ ছবিতে লক্ষ্মণের চরিত্রে অভিনয় করেছেন সানি সিং। ছবিটিতে তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। তবে পারিশ্রমিকের দিক থেকে কৃতিরও পেছনে আছেন সানি। তিনি নিয়েছেন দেড় কোটি রুপির মতো পারিশ্রমিক।

এ ছাড়া ‘আদিপুরুষ’-এ আছেন সোনাল চৌহানও। এ ছবিতে তাঁর পারিশ্রমিক ৫০ লাখ রুপি।

Leave A Reply

Your email address will not be published.