The news is by your side.

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

0 44

 

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ সময় শনিবার ভোরে শুরু হবে শান্ত-সাকিবদের সুপার এইট মিশন। প্রথম ম্যাচেই বাংলাদেশের সামনে অস্ট্রেলিয়া। এই ম্যাচে বাংলাদেশের একাদশ কেমন হতে পারে, তা নিয়ে জল্পনা-কল্পনা রয়েছে।

একাদশ কেমন হতে পারে তা জানতে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হয়েছিল বাংলাদেশের হেড কোচ চণ্ডিকা হাথুরুসিংহেকে। তবে এই প্রশ্নের সরাসরি কোনো জবাব দেননি এই লংকান কোচ, ‘আসলে সবকিছু কন্ডিশনের উপর নির্ভর করে। এছাড়া কিছুটা প্রতিপক্ষের উপরও নির্ভর করে। আমরা সেসব হিসাবে নেব, তাদের সীমাবদ্ধতার বিষয়গুলোও আমাদের মাথায় থাকবে। আর অবশ্যই আমরা নিজেদের শক্তি অনুযায়ী খেলব।’

যেহেতু গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচ টানা জিতে বাংলাদেশ সুপার এইটে উঠেছে, তাই সেই উইনিং কম্বিনেশন ধরে রেখেই মাঠে নামতে চাইবে বাংলাদেশ।

তিন পেসার তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান এবং তানজিম হাসান সাকিবের সঙ্গী হিসেবে বোলিং বিভাগে থাকবেন স্পিনার রিশাদ হোসেন। এছাড়া সাকিব, মাহমুদউল্লাহরাও মূল বোলারদের সহায়তার জন্য তৈরি।

গ্রুপ পর্বে বাংলাদেশের টপ অর্ডার খুব একটা নজর কাড়তে পারেনি; তবু তানজিদ, লিটন, শান্তদের উপরই আস্থা রাখবে টিম ম্যানেজমেন্ট।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

তানজিদ হাসান,  লিটন দাস (উইকেটরক্ষক), নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী, তানজিম হাসান সাকিব, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

 

Leave A Reply

Your email address will not be published.