The news is by your side.

অভিনেত্রী সোনাল চৌহান,  বিকিনি লুকে লাইমলাইটে কামব্যাক !

0 111

 

২০০৮-এ সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছিল ইমরান হাসমি ও সোনাল চৌহান অভিনীত মাস্টারবাস্টার হিট মুভি জন্নত। এই ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সোনাল।

ইমারানের নায়িকা হিসাবে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। কিন্তু, এরপর আর দেখা মেলেনি তাঁর। কোথায় হারিয়ে গেলেন ইমরানের নায়িকা সোনাল চৌহান? অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও লাইমলাইটে কী ভাবে থাকতে হয় সেটা কিন্তু, বেশ ভালোই জানেন সোনাল। বিকিনি বেব সোনালের লেটেস্ট পোস্ট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। রামধনু বিকিনিতে নজর কেড়েছেন অভিনেত্রী।

বিকিনি লুকে সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছেন ইমরান হাসমির নায়িকা সোনাল চৌহান। ওভারসাইজ টুপিতে মুখ ঢেকে ‘লাজবতী’ সোনাল।

সিনেমার পর্দায় বোল্ড লুকে সেভাবে ধরা দেননি ঠিকই, তবে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। মিরর সেলফিতে জাস্ট ফাটাফাটি সোনাল।

উইকেন্ডে হট অ্যান্ড বোল্ড লুকে ধরা দিলেন জন্নত খ্যাত অভিনেত্রী সোনাল চৌহান। রামধনু রঙের বিকিনিতে মোহময়ী ইমরানের নায়িকা।

রামধনু রঙের বিকিনির সঙ্গে ওভারসাইজড শার্ট পরে রিল্যাক্স মুডে ছবি পোস্ট করেছেন সোনাল। অভিনয় থেকে দূরে থাকলেও জন্নতের জন্য আজও দর্শক সোনালকে কিন্তু, ভোলেনি।

Leave A Reply

Your email address will not be published.