The news is by your side.

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন রণবীর কাপুরের নায়িকা তৃপ্তি

0 96

‘অ্যানিমেল’ ছবির রণবীর কাপুরের নায়িকা রাশমিকা মান্দানা। তবে ছবি মুক্তির পর রাশমিকাকে ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন তৃপ্তি দিমরি। সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবিতে ১০ মিনিটের চরিত্র রয়েছে ‘বুলবুল’খ্যাত এ নায়িকার।

‘অ্যানিমেল’-এ তৃপ্তিকে জোয়া রিয়াজ নামের এক তরুণীর চরিত্রে দেখা গেছে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার অন্তরঙ্গ দৃশ্যের নানান স্থিরচিত্র এবং ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। এবার সেই দৃশ্য নিয়ে মুখ খুলেছেন তৃপ্তি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, ওই দৃশ্যটা নিয়ে অনেক সমালোচনা হয়েছে। শুরুতে আমি একটু ডিসটার্ব হয়েছিলাম। আমাকে এর আগে কখনো কটাক্ষের মুখে পড়তে হয়নি। ধাক্কা লেগেছিল, তবে বসে ভাবলাম আমি তো ভুল কিছু করিনি। আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি। কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই’।

তৃপ্তি বলেন, ‘লড়াই করতে না পারা, হাল ছেড়ে দেওয়াটা বেশি কঠিন। সাহস নিয়ে কিছু করে দেখানোটা বরং সহজ। আমি যদি ওই কাজ করে দেখাতে পারি, এটা তো কিছুই নয়’।

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে তৃপ্তি বলেন, পরিচালক এবং রণবীর সবরকমভাবে আমাকে সাহায্য করেছেন। চরম ঘনিষ্ঠ দৃশ্যে শুটিংয়ের সময় সেটে পরিচালক, রণবীর ছাড়া একমাত্র চিত্রগ্রাহক উপস্থিত ছিলেন। এর মধ্যেই বারবার তৃপ্তিকে একই কথা জিজ্ঞেস করছিলেন রণবীর- ‘তুমি ঠিক আছো তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি কমফর্টেবল তো?’ তৃপ্তি বলেন, ‘যখন আশপাশের মানুষেরা তোমাকে এতটা সাপোর্ট করে, তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না’।

 

 

Leave A Reply

Your email address will not be published.