The news is by your side.

স্ত্রী- সন্তান ফেলে অন্য সম্পর্কে জড়াব- এমন অনৈতিক কথা ভাবতেই পারি না: রাজ

0 57

‘ঘরের কথা’ ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে সবাইকে জানিয়ে দিয়েছেন পরীমণি। বিদ্যা সিনহা মিমের সঙ্গে তার স্বামী শরিফুল রাজের প্রেমের সম্পর্কের কথা সামনে এনেছেন।

পরীর সব অভিযোগ অস্বীকার করেছেন শরিফুল রাজ। তিনি বলেন, ‘কেন আমার বিরুদ্ধে এমন অভিযোগ সে আনলো, জানি না। আমি রীতিমতো শকড্‌ আমার বিরুদ্ধে পরীর সব অভিযোগই মিথ্যা।’

বুধবার রাতে হুট করেই স্বামী শরিফুল রাজের সঙ্গে চিত্রনায়িকা মিমকে জড়িয়ে স্ট্যাটাস দেন আলোচিত অভিনেত্রী পরীমণি। একই স্ট্যাটাসে রাজ-মিম জুটির পরাণ ও দামাল ছবির পরিচালক রাফীকেও ‘দালাল’ বলে আখ্যায়িত করেন। আর মিমকে বলেন, নিজের স্বামী নিয়ে সন্তুষ্ট থাকতে।

ফেসবুকে পরীমনির এমন স্ট্যাটাস দেওয়ার কয়েক ঘণ্টা পর মিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে কারও নাম উল্লেখ না করে নিজের অবস্থান পরিষ্কার করেন। এরপর পরীমণি আরেকটি স্ট্যাটাস দেন মিমকে নিয়ে। সেই স্ট্যাটাসে মিমের সঙ্গে তার কথা-বার্তার স্ক্রিণশট তুলে ধরেন।

বিষয়টি নিয়ে আলাপ করতেই রাজ জানালেন, ‘আমি আমার সব কাজের প্রতিই যত্নশীল। সংসারের প্রতি তো আরও যত্নশীল। সংসার, স্ত্রী, সন্তান ফেলে অন্য সম্পর্কে জড়াব- এমন অনৈতিক কথা ভাবতেই পারি না।

আমার কথা হলো- যে যাই বলুক, যে কারণেই বলুক, আমি এসব নিয়ে মোটেও বিচলিত নই। কারণ মিথ্যা কখনো স্থায়ী হয় না।’

রাজের কথায়, ‘সত্যি বলতে, আমি আসলে কিছুই জানি না, কিছুই করিনি। অভিযোগ যেহেতু পরীর পক্ষ থেকে এসেছে আমি চাই সবটাই ও-ই পরিষ্কার করুক। সবার সংসারে কমবেশি খুনসুটি হয়েই থাকে, তাই বলে ব্যক্তিগত বিষয়কে অন্যভাবে জনসম্মুখে প্রচার বা প্রকাশ করা মোটেও শোভন নয়।

সুখের সংসারে ভাঙন ধরাতে তৃতীয় পক্ষের ইন্ধন আছে কিনা? এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে রাজ বলেন, ‘দেখুন, আবারও বলছি, আমি এসবের কিছুই জানি না। আমার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যা। পরীমণি কেন এমন করল একমাত্র সে-ই তা জানে এবং আমি আশা করব সে প্রকৃত বিষয়টি দ্রুত পরিষ্কার করবে।’

পরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে মিমের পাল্টা জবাব তারপর আবার পরীর প্রমাণসহ ফেসবুক পোস্ট— এসব কিছুতে অনুরাগীরা বিভ্রান্ত হচ্ছেন।

এ ব্যাপারে রাজের অভিমত, ‘আসলে কারো বিভ্রান্ত হওয়ার কিছু নেই। আমি এখনও বলব, আমরা ভালো আছি। পরীমণি তার দেওয়া প্রকৃত বক্তব্য সবার সামনে তুলে ধরলেই সব সমস্যার সমাধান হয়ে যাবে।’

পরীকে অনেক সম্মান করি, ভালোবাসি উল্লেখ করে রাজ আরও বলছেন, ‘আমি সংসার, স্ত্রী, সন্তান নিয়ে অনেক আনন্দিত একজন মানুষ। পরী, আমাদের সন্তান নিয়ে ভালোই আছি। পরীকে অনেক সম্মান করি ভালোবাসি। সব সময় এই কথা বলে আসছি, আগামীতেও বলে যাব।’

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.