The news is by your side.

ঊর্বশীকে লক্ষ্য করে ইঙ্গিতপূর্ণ বার্তা ঋষভের!

0 53

ভারতের উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থ ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী উর্বশী রৌতেলার ট্যুইটার সংঘাত তুঙ্গে। একে অপরের নাম না নিয়ে ফের সোশ্যাল-মিডিয়ায় নয়া পোস্ট ঋষভের।

রবিবার বিতর্কের মধ্যেই একটি রহস্যময় ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন ঋষভ। কিছুদিন আগেই ঊর্বশী ঋষভের নাম না নিয়েই তাঁর উদ্দেশ্যে লেখেন, ‘ছোটু ভাইয়াকে ব্যাট বল খেলো’।

এই সবটাই শুরু হয়েছিল ঊর্বশীর এক সাক্ষাৎকার ঘিরে। সেই সাক্ষাৎকারের পরই ঋষভ লিখেছিলেন ‘যখন কেউ ইন্টারভিউতে মিথ্যা কথা বলে, শুধুমাত্র জনপ্রিয়তার জন্য ও শিরোনামে থাকার জন্য, খ্যাতি ও নামের কী পিপাসু মানুষ! ঈশ্বর তাদের মঙ্গল করুক।’ এর সঙ্গে ঋষভ হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন  ‘মেরা পিছা ছোড়ো বেহেন’, ও ‘ঝুট কি ভী লিমিট হোতি হ্যায়’!যদিও পন্থ কিছু ঘণ্টা পর এই স্টোরি ডিলিট করে দেন। এবার ফের সরব ঋষভ।

রবিবার ঋষভ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘যা তুমি কন্ট্রোল করতে পারবে না সেটা নিয়ে চিন্তায় থাকা উচিত নয়।’বলিউডের লাস্যময়ী নায়িকার সঙ্গে মাঝে-মধ্যেই ভারতীয় ক্রিকেটারের সম্পর্কের গুঞ্জনের কথা ভেসে ভেসে ওঠে।

২০১৮ সালে পন্থের সঙ্গে ঊর্বশী ডেটিং করছেন বলেই খবর হয়েছিল। কিন্তু পরে দু’জনেরই পথ আলাদা হয়ে যায়। পন্থ দেরাদুনের ইন্টেরিয়র ডিজাইনার ও উদ্যেগপতি ঈশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন।

ফের একবার ঊর্বশীর ঋষভ ব্যথা জেগে উঠেছে। এর সূত্রপাত এক সাক্ষাৎকারের হাত ধরে। ঊর্বশী সেখানে বলেছেন, ‘আমি বারাণসীতে শ্যুটিং করছিলাম, ওখান থেকে নয়াদিল্লিতে আমার একটি শো ছিল, সেখানে যাওয়ার জন্য আমার ফ্লাইট ছিল। প্রায় ১০ ঘণ্টা শ্যুটিং করার পর আমি যখন ফিরলাম হোটেলে, জানেন যে, একটি মেয়ের তৈরি হতে অনেকটা সময় লাগে। মিস্টার আরপি হোটেলের লবিতে আমার জন্য অপেক্ষা করছিল। আমার সঙ্গে দেখা করতে চেয়েছিল। আমি এতটাই ক্লান্ত ছিলাম যে, আমি ঘুমিয়ে পড়েছিলাম। পরে দেখি ১৬-১৭টি মিসড কল রয়েছে ফোনে। আমার এত খারাপ লেগেছিল যে, আমার সঙ্গে কেউ দেখা করার জন্য এসেছিল, আর আমি গেলাম না। অনেক মেয়েরই কাউকে অপেক্ষা করাতে খারাপ লাগে না। আমি সেরকম নই। ওই মানুষটিকে সম্মান জানাতেই আমি বলেছিলাম যে, মুম্বইতে এসে দেখা করতে। বাইরে আসলেই পাপারাৎজিরা ঘিরে ধরবে।  অন্য ব্যক্তিকে সম্মান দেওয়া খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু আমি মনে করি মিডিয়া যে কোনও খবর ঘটার আগেই পুরো খবর করে দেয়।’

ঊর্বশীর এই সাক্ষাৎকার সম্ভবত ঋষভও দেখেছেন, টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার-ব্যাটার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘এটা দেখে খুবই মজা লাগে, যখন কেউ ইন্টারভিউতে মিথ্যা কথা বলে। শুধুমাত্র জনপ্রিয়তার জন্য ও শিরোনামে থাকার জন্য। খ্যাতি ও নামের কী পিপাসু মানুষ! ঈশ্বর তাদের মঙ্গল করুক।’ এর সঙ্গে ঋষভ হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন  ‘মেরা পিছা ছোড়ো বেহেন’, ও ‘ঝুট কি ভী লিমিট হোতি হ্যায়’! এর উত্তরে ঊর্বশী লেখেন যে, ‘ছোটু ভাইয়া ব্যাট বল খেলো’। যদিও পন্থ কিছু ঘণ্টা পর ওই স্টোরি ডিলিট করে দেন।

 

Leave A Reply

Your email address will not be published.