The news is by your side.

আদর ভরা আলিঙ্গনে এক অপরের পাশে মালাইকা আরবাজ!

0 100

 

সম্প্রতি এয়ারপোর্টে একসঙ্গে ধরা দিলেন মালাইকা আরোরা ও আরবাজ খান।

দুজনের পরনেই সাদা কালো রঙের ছোঁয়া। প্রাক্তন স্ত্রীয়ের হেঁটে চলে যাওয়া দু চোখ ভরে দেখলেন অভিনেতা ও প্রযোজক আরবাজ। পিছু টান? সে নিয়ে নতুন করে শুরু হয়েছে গুঞ্জন। আবার কী কাছাকাছি আসতে চলেছেন তাঁরা?

সাদা কালো স্কার্ট ও ক্রপ টপ। চুলে আলগা পনিটেল, পায়ে স্নিকার্স। ছেলেকে এয়ারপোর্টে ছাড়তে এসে মন ভার মায়ের। সঙ্গে বাবা আরবাজও হাজির ডেনিম আর সাদা শার্টে। আদর ভরা আলিঙ্গনে এক অপরের পাশে দাঁড়ালেন ছেলের মুখ চেয়ে। মুহূর্তেই ভাইরাল হলো তাঁদের ভিডিয়ো। সেই নিয়েই চর্চায় নেটবাসী। অনেকেই মন্তব্য করছেন কত বার বিদেশে যায় মালাইকার সন্তান? অনেকেই আবার দুঃখ প্রকাশ করেছেন তাঁদের সন্তানের জন্য। বলেছেন, এই প্রজন্মের সন্তানদের কত কী সইতে হয়। বাবা মাকে দেখে বিয়ে নামক প্রতিষ্ঠান থেকেই ভরসা হারাবে মালাইকা পুত্র। ঠিক যেমন সেলিম খানের দ্বিতীয় বিয়ের পরে সলমন খান ভরসা হারিয়েছেন বিয়ে থেকে।

বলিউডে ডিভোর্স নতুন কিস্যা নয়। সর্বোপরি সন্তানদের জন্য দুই প্রাক্তনের পাশাপাশি দাঁড়ানোও এখন ডিজিটাল যুগের প্রেমের ধরন। তাছাড়া ডিভোর্সের পরে প্রেম নিয়েও চর্চায় থেকেছেন মালাইকা ও আরবাজ। সম্প্রতি ছেলের বিদেশ যাত্রার কারণে আবারও দুজনকে দেখা গেল একসঙ্গেই।

Leave A Reply

Your email address will not be published.