The news is by your side.

সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর  বিরুদ্ধে আদালতে মামলা

0 464

 

 

আগেই সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর  বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছিলেন সুশান্ত ভক্তরা। এ বার রিয়ার বিরুদ্ধে পটনার রাজেন্দ্রনগর থানায় এফআইআর দায়ের করলেন খোদ সুশান্ত সিংহ রাজপুতের বাবা কেকে সিংহ। শুধু রিয়াই নন, বিহার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এফআইআর-এ রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী-সহ পরিবারের আরও কয়েকজন সদস্যের নাম রয়েছে।

পটনা সেন্ট্রাল জোনের আইজিমঙ্গলবার সংবাদমাধ্যমকে জানান, “রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১ এবং ৩৪২(জোর করে ধরে রাখা), ৩৮০ (বাড়ির জিনিস চুরি), ৪০৬ (চুক্তিভঙ্গ) এবং ৪২০ (প্রতারণা) ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।’’

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই বিহার পুলিশের চার জনের একটি দল মুম্বই পৌঁছেছে। প্রয়োজনে মুম্বই পুলিশকে মহিলা পুলিশের ব্যবস্থা করার জন্যও জানিয়েছে তারা।

এ দিকে রিয়া চক্রবর্তীকে এর আগে জেরা করে মুম্বই পুলিশ জানতে পেরেছিল, সাম্প্রতিক ইয়োরোপ টুরে সুশান্তের ক্রেডিট কার্ড ব্যবহার করেছিলেন রিয়া। অভিনেতার এক দেহরক্ষীকেও বহিষ্কার করেছিলেন তিনি। শুধু তাই নয়, সুশান্তের কোম্পানিতেও শেয়ার ছিল তাঁর এবং তাঁর ভাইয়ের।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তিনি আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখনও পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বই পুলিশ। এঁদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভট্ট, সঞ্জয় লীলা ভন্সালী-সহ বলিউডের নামজাদা ব্যক্তি।

 

 

Leave A Reply

Your email address will not be published.