The news is by your side.

বাংলাদেশের মানুষের প্রতি আমি কৃতজ্ঞ: মেসির মা

0 92

 

দীর্ঘ ৩৬ বছর ধরে যে শিরোপার পানে চেয়েছিল আর্জেন্টিনা। তার পূর্ণতা পেল লিওনেল মেসির হাত ধরে। আট বছর আগে মারাকানায় চির আরাধ্য বিশ্বকাপ হাতে উঠতে পারতো মেসির। কিন্তু মারিও গোতজের এক গোলেই হৃদয় ভেঙে চুরমার হয়েছিল আলবিসেলেস্তেদের।

জার্মানির উল্লাসের ভিড়ে চিরকাল মাথা উঁচু করে এগিয়ে চলা মেসির মাথা নিচু করে কান্নার দৃশ্য দেখে কেঁদেছিল লাখো কোটি আর্জেন্টাইন ভক্ত। ২০০৬ থেকে বিশ্বকাপে আর্জেন্টিনার জার্সিতে এই একটা শিরোপার আশায় কতই না দিবস রজনী লড়ে গেছেন আর্জেন্টাইন জাদুকর। অবশেষে ধু ধু মরুতে ফুল ফোটালেন মেসি।

শিরোপা খরা কাটিয়ে যে অনন্য রেকর্ড গড়লেন আর্জেন্টাইন সুপারস্টার সে আনন্দ, সে উল্লাস শুধু কি মুরুভূমির বুকেই উত্তাপ ছড়াচ্ছে! লুসাইলে মেসিদের গগণবিদারী চিৎকার পৌঁছে গেছে বিশ্বজুড়ে। সেই আনন্দে গা ভাসিয়েছে বিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমী। আর্জেন্টিনার জয়ে দারুণ উচ্ছ্বসিত মেসির মা সিলিয়া মারিয়া।

ফাইনালে টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে শিরোপা জয়ের পর বাংলাদেশের একটি সংবাদমাধ্যমকে সিলিয়া মারিয়া বলেন, ‘বাংলাদেশ সম্পর্কে অনেক কিছুই জেনেছি। সেখানে আর্জেন্টিনার ভক্তদের উন্মাদনার কথা শুনেছি। বিশেষ করে মেসির প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসার কথা জেনে আমি খুবই খুশি।’

বাংলাদেশের সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, ‘আশা করি, মেসির জন্য বাংলাদেশের মানুষের এই ভালোবাসা অব্যাহত থাকবে। বাংলাদেশকে খুবই ভালোবাসি। সেখানকার মানুষের প্রতি আমি ব্যক্তিগতভাবে কৃতজ্ঞ।’

Leave A Reply

Your email address will not be published.