The news is by your side.

 গ্রুপিং নয়, শেখ হাসিনার নেতৃত্বে আস্থা মহানগর আওয়ামী লীগের

0 699

 

 

 

বিশেষ প্রতিবেদক

৩০ নভেম্বর ত্রিবার্ষিক সম্মেলন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের। সন্মেলন ঘিরে সরগরম বঙ্গবন্ধু এভিনিউ। পোস্টার ফেস্টুনে পদ প্রত্যাশীরা নিজেদের আগ্রহের জানান দিচ্ছেন। সংগত কারনে কর্মীদের মধ্যে কৌতুহলের শেষ নেই। তবে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ব্যাস্ত সফলভাবে সম্মেলন অনুষ্ঠান নিয়ে। নেতাকর্মীদেরও নির্দেশ দিয়েছেন – সম্মেলন সফল করার সর্বাত্নক প্রস্তুতি নিতে।

সংগঠনের পরবর্তী নেতৃত্ব নিয়ে শাহে আলম মুরাদের স্পষ্ট কথা – সভাপতি, সাধারণ সম্পাদক কে হবেন, দলীয় সভাপতি শেখ হাসিনাই তা নির্ধারন করবেন। সম্মেলন ঘিরে কোন ধরনের গ্রুপিং চান না তিনি। অভিন্ন বক্তব্য সভাপতি আবুল হাসনাতের। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্তমান কমিটির কয়েকজন সহ-সভাপতি ও সম্পাদক মন্ডলির কয়েকজন সদস্য নিজেদের নিজেদের পদ- প্রার্থীতার জানান দিয়েছেন। অবিভক্ত মহানগরের একজন সাবেক নেতাও নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন।

তবে এখনও পর্যন্ত বর্তমান সভাপতি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ – নিজেদেরকে প্রার্থী হিসেবে জানান দেননি। দলীয় সভাপতির সিদ্ধান্ত মেনে নেয়ার জন্য প্রস্তুত মহানগর আওয়ামী লীগের এই দুই শীর্ষ নেতা।

 

Leave A Reply

Your email address will not be published.