The news is by your side.

কুর্নিশ করি বাঘিনী, মিথিলাকে সৃজিতের সাধুবাদ

0 673

 

নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর নানাভাবে সমালোচিত হচ্ছেন মিথিলা। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই তাকে নিয়ে টিপ্পনি কাটছেন।

জনপ্রিয় অভিনেতা তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর মিথিলার এমন পরিণতি মেনে নিতে পারছেন না তার ভক্তরা। আবার অনেকেই মিথিলাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছেন ফেসবুকে। সবমিলিয়ে বেকায়দায় পড়ে গেছেন মিথিলা। তবে তীর্যক সমালোচনার পরও নিজেকে সামলে নিয়েছেন মিথিলা। ফাহমির সঙ্গে ছবি ও ভিডিও ফাঁস হওয়া নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করে ফেসবুকে দীর্ঘ এক স্ট্যাটাস দিয়েছেন মিথিলা।

এমন কঠিন পরিস্থিতিতেও নিজেকে শান্ত রাখতে পারায় মিথিলাকে সাধুবাদ জানিয়ে পাশে দাঁড়িয়েছেন কলকাতার নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি।

বুধবার ফেসবুকে মিথিলার একটি স্ট্যাটাস শেয়ার দিয়ে সৃজিত লিখেছেন, ‘কুর্নিশ করি, বাঘিনী। প্রতিদিনই তোমাকে নিয়ে গর্ব হচ্ছে।’

মিথিলার ব্যক্তিগত ছবি ফাঁস করায় হ্যাকারদেরও কড়া সমালোচনা করেছেন সৃজিত। এ বিষয়ে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেন, ‘এটি বেআইনি কাজ। এর মাধ্যমে গোপনীয়তা পুরোপুরি লঙ্ঘন হয়েছে। যারা এই কাজ করেছে তাদের জেল হওয়া উচিত।’

মিথিলার ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, পরিস্থিতি যেভাবে সামাল দিয়েছে তা অনুকরণীয়। আমি মনে করি, ফেসবুকে তার বক্তব্য বুদ্ধিদীপ্ত ও যথাযথ হয়েছে। এজন্য তাকে নিয়ে গর্ব করতে পারি।’

গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর সৃজিতের সঙ্গে মিথিলা নতুন সম্পর্কে জড়ান বলে মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়। খবরে বলা হয়, প্রায় দুই বছর ধরেই নাকি চলছে তাদের মন দেয়া-নেয়া। এমনকি খুব শিগগির বিয়ের বন্ধনেও আবদ্ধ হতে যাচ্ছেন তারা!

এমন গুঞ্জনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিথিলা ও পরিচালক ফাহমির কয়েকটি ব্যক্তিগত স্থিরচিত্র ও ভিডিও, যা নিয়ে বেশ সমালোচিত হতে হচ্ছে জনপ্রিয় এই অভিনেত্রীকে।

Leave A Reply

Your email address will not be published.