The news is by your side.

হ্যাশট্যাগ মি-টু নিয়ে ক্রিকেটারদেরও জিজ্ঞাসা করুন: দীপিকা

0 20

 

অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। তার পরে রূপোলি দুনিয়ায় একের পরে এক উঠে এসেছে যৌন হেনস্থার ঘটনা সামনে এসেছে। হ্যাশট্যাগ মিটু মুভমেন্ট নিয়ে সেই সময়ে যেন তোলপাড় হয়। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, এমনই এক যৌন হেনস্থায় অভিযুক্ত পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা পাডুকোন। তাই এবার হ্যাশট্যাগ মিটু নিয়ে মুখ খুললেন দীপিকা।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে দীপিকা দাবি করেন, শুধু চলচ্চিত্র জগৎ নয়। ক্রিকেট দুনিয়ায়ও এমন ঘটে থাকে। কিন্তু খোঁজ খবর নেওয়া হয় না সে ভাবে। দীপিকার কথায় , আপনাদের কয়েকজন ক্রিকেটারকে এই মিটু মুভমেন্টের বিষয়ে কিছু জিজ্ঞাসা করুন। ওদেরকে কিছু জিজ্ঞাসা করা হয় না। কিন্তু প্রত্যেক অভিনেতাকে মিটু-র ব্যাপারে জিজ্ঞাসা করা হয়। এই বিষয়টা কিন্তু শুধু চলচ্চিত্র জগতেই হয় না।

দীপিকা আরও বলেন, আমায় আপনি যে কোনও ব্যাপারে প্রশ্ন করতে পারেন।কিন্তু এই বিষয়ে কেন শুধু একজন অভিনেতাকেই জিজ্ঞাসা করা হবে। দায়িত্বশীল নাগরিক হিসেবে কি মতামত থাকতে পারে না! আমাদের সকলেরই মতামতের গুরুত্ব আছে তা হলে।

কিছুদিন আগেই শোনা যায় যৌন হেনস্থায় অভিযুক্ত লাভ রঞ্জনের ছবিতে অভিনয় করতে চলেছেন দীপিকা পাডুকোন। সেই খবর যে সঠিক তা কিছুদিন আগেই নিশ্চিত করে জানা যায়। এই ছবিতে দীপিকা ছাড়াও রয়েছেন রণবীর কাপুর ও অজয় দেবগণ। দীপিকা লাভ রঞ্জনের ছবিতে অভিনয় করছেন এই খবরে বেশ অসন্তুষ্ট হন তাঁর ভক্তরা।

Leave A Reply

Your email address will not be published.