The news is by your side.

হোটেলে একরাত কাটালে কলকাতার ছবিতে কাজ করার সুযোগ মিলবে !

টালিগঞ্জের পরিচালকের অভিযোগ বাংলাদেশের অভিনেত্রী শান্তা পালের

0 49

 

 

হোটেলে দেখা করলে, তাঁর সঙ্গে একরাত কাটালে মিলবে কলকাতার ছবিতে কাজ করার সুযোগ। টালিগঞ্জের খ্যতনামা পরিচালকের বিরুদ্ধে এমনই কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ আনলেন বাংলাদেশের অভিনেত্রী শান্তা পাল। আর এই অভিযোগ ঘিরেই তোলপাড় বাংলাদেশ।

শান্তা পালের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি জানান, ”ওনার সঙ্গে আমার আগে আলাপ হয়নি। উনিই প্রথম আমার সঙ্গে মেসেঞ্জারে যোগাযোগ করেন। যদিও আমি ওনাকে প্রথমে চিনতে পারিনি। তখন উনি গুগল সার্চ করে ‘রাজা রানী রাজি’, ‘পাগলু’, ‘বিন্দাস’, ‘নাকাব’ সহ ওনার বহু জনপ্রিয় ছবিগুলি দেখতে বলেন। ওনার পুরনো ছবির শ্যুটিংয়ের কয়েকটা ছবিও আমায় পাঠান। এরপর ওনার সঙ্গে আমার কথা হয়। পরিচালক আমায় জানান, ওনার আমাকে পছন্দ হয়েছে। তখন আমি চিত্রনাট্য ও ছবির কন্ট্রাক্ট পাঠাতে বলি। উনি আমায় হোটেলে রাত কাটানোর প্রস্তাব দেন। বলেন ওই প্রস্তাবে রাজি হলে তবেই তাঁর ছবিতে কাজের কথা নিশ্চিত করবেন। আমি সরাসরি না করে দি। এমনকি আমার কাছ থেকে আপত্তিকর ছবিও চেয়ে পাঠান, তাতেও আমি স্পষ্ট না বলে দি।”

এই বিষয়টি নিয়ে তিনি কোথাও অভিযোগ জানিয়েছেন কিনা এবিষয়ে প্রশ্ন করা হলে শান্তা পাল বলেন, ”এবিষয়ে বাংলাদেশে অভিযোগ জানিয়ে তো লাভ নেই। আমি যখন কলকাতায় শ্যুটিংয়ে যাব, তখন ওখানকার অ্যাসোসিয়েশনে অভিযোগ জানাবো। কলকাতা-বাংলাদেশ যৌথ ব্যানারে একটি ছবি করছি, সেখানে অঙ্কুশের সঙ্গে কাজ করার কথা রয়েছে। ওই ছবির কাজেই কলকাতায় যাওয়ার আমার কথা। তবে এর আগে কখনও কলকাতার ছবিতে কাজ করিনি। একটি তেলুগু ছবিতেও কাজ করার কথা রয়েছে আমার।”

 

 

Leave A Reply

Your email address will not be published.