The news is by your side.

হলমার্কের ৩৮৩৪ শতক জমির মালিকানা পেল সোনালী ব্যাংক

0 17

 

 

সাভারে হলমার্ক ফ্যাশন লিমিটেডের তিন হাজার ৮৩৪ শতক জমির মালিকানা সনদ পেয়েছে দেশের রাষ্ট্র মালিকানাধীন সোনালী ব্যাংক লিমিটেড।

রবিবার ঢাকার অর্থঋণ আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন সোনালী ব্যাংকে হলমার্ক ফ্যাশনের এ জমির ভোগ ও দখল বিষয়ের সদনপত্র প্রদান করেন। সোনালী ব্যাংকের প্যানাল আইনজীবী জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহাঙ্গীর হোসেন বলেন, হলমার্ক ফ্যাশন লিমিটেডের এমডি ও চেয়ারম্যান সোনলী ব্যাংকে সম্পত্তি বন্ধক দেওয়ার শর্তে  ঋণ নিয়েছিলেন। তাঁরা ঋণের টাকা পরিশোধ না করায় আমরা ২০১৮ সালের ১ জানুয়ারি আদালতে মামলা করি। ২০১৯ সালের ১৩ নভেম্বর হলমার্ক ফ্যাশন লিমিটেডের তিন হাজার ৮৩৪ শতক জমি ক্রোক করার আবেদন করি। আদালত আজ হলমার্কের ওই জমির ভোগ ও দখলের জন্য মালিকানার সনদ সোনালী ব্যাংকে প্রদান করেন।

হলমার্ক ফ্যাশন লিমিটেডর এমডি তানভীর আহম্মেদ ও চেয়ারম্যান জেসমিন আক্তার সোনালী ব্যাংকের কাছ থেকে এই জমি বন্ধক দেওয়ার শর্তে ঋণ নিয়েছিলেন। কিন্তু এরপর তাঁরা আর সম্পত্তি বন্ধক দেননি। এই ঋণের পরিমাণ সুদসহ দাঁড়ায় ৫৮৭ কোটি ৮৮ লাখ ৫৯ হাজার ৫১২ টাকা। এই ঋণের টাকার জন্য ২০১৮ সালে একটি মামলা দায়ের করে সোনালী ব্যাংক।

 

 

Leave A Reply

Your email address will not be published.