The news is by your side.

স্বেচ্ছাসেবক লীগ:  সভাপতি নির্মল, সম্পাদক আফজাল

0 253

 

 

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন নির্মল রঞ্জন গুহ। সাধারণ সম্পাদক হয়েছেন আফজালুর রহমান। নির্মল রঞ্জন গুহ সদ্য বিদায়ী কমিটির জ্যেষ্ঠ সহাসভাপতি ছিলেন। তিনি স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। আর আফজালুর রহমান সদ্য বিদায়ী কমিটির সহসভাপতি ছিলেন।

ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হয়েছেন কামরুল হাসান ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ। ঢাকা মহানগর উত্তরে সভাপতি হয়েছেন ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান ।

আজ শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন নেতৃত্বের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধালণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এর আগে সকালে সোহরাওয়ার্দী উদ্যানে পায়রা ও বেলুন উড়িয়ে আওয়ামী লীগের সহযোগী সংগঠন ও স্বেচ্ছাসেবী শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তৃতীয় জাতীয় কাউন্সিল উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্মেলনে এক হাজার ৯৭৫ জন কাউন্সিলর, ১৮ হাজার ডেলিগেট এবং ১৫ হাজার অতিথি কাউন্সিলে উপস্থিত ছিলেন বলে জানিয়েছে স্বেচ্ছাসেবক লীগ। কামরুল হাসান ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি। তারিক সাঈদ মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিদায়ী কমিটির যুগ্ম সম্পাদক ছিলেন। ইসহাক মিয়া এর আগে ঢাকা মহানগর উত্তর শাখা ছাত্রলীগের সভাপতি ছিলেন। আর আনিসুর রহমান বর্তমানে ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

Leave A Reply

Your email address will not be published.