The news is by your side.

সোশ্যাল মিডিয়ায় রণবীর-আলিয়ার নকল বিয়ের কার্ড!

0 265

 

সোশ্যাল মিডিয়ায় রণবীর কপূর এবং আলিয়া ভট্টের ‘বিয়ের কার্ড’ সোমবার থেকেই ঘুরে বেড়াচ্ছে। আসমানি নীল আর ঘিয়ে রঙের সেই কার্ডে বড় বড় করে লেখা, ‘মিসেস নিতু এবং মিস্টার ঋষি কপূর রণবীর এবং আলিয়ার বিয়ের অনুষ্ঠানে আপনাদের সবাইকে স্বাগত জানাচ্ছে।’ বিয়ের তারিখ পরের বছর ২২ জানুয়ারি। জায়গা উমেদ ভবন প্যালেস, রাজস্থান।

সেই কার্ড সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল। চারিদিকে ফ্যানেদের শুভেচ্ছাবার্তার ছড়াছড়ি।কোনও কোনও সংবাদমাধ্যমেও ঘটা করে প্রকাশিত হয়েছে তাঁদের বিয়ের খবর। নেটিজেনরা আর এক হেভিওয়েট বিয়ে দেখতে পাবে ভেবে আনন্দে আটখানা।

অন্যদিকে, রণবীর কপূর আর আলিয়া ভট্ট ছুটি কাটাচ্ছেন লন্ডনে।লন্ডনের রাজপথে হাল্কা ফুরফুরে মেজাজে ঘুরতে দেখা গিয়েছে এই জুটিকে। ভক্তদের সঙ্গে ছবি তুলে শেয়ারও করেছেন রণবীর। লন্ডন থেকে ফিরে এসে মানালিতে একসঙ্গে শুটিং করবেন রণবীর আর আলিয়া। অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে এই প্রথম একসঙ্গে দেখা যাবে তাঁদের। ছবির বাকি শিল্পীদের মধ্যে অন্যতম অমিতাভ বচ্চন, মৌনী রায় এবং নার্গাজুন।

শোনা যাচ্ছে,‘ব্রহ্মাস্ত্র’-এর মূলত হবে অতিমানবিক শক্তির গল্প। যেখানে মিশে থাকবে রূপকথার স্বাদ। ছবিতে রণবীরের চরিত্রের নাম ‘শিব’ এবং আলিয়া অভিনয় করবেন ‘ইশা’-র ভূমিকায়।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, রণবীর আর আলিয়ার বিয়ের আর বেশি দেরি নেই। অসুস্থ ঋষি কপূর খুব তাড়াতাড়ি ছেলের বিয়ে দেওয়ার জন্য উদগ্রীব। কিন্তু সবই রয়ে গিয়েছে জল্পনা কল্পনার স্তরেই। এখনও দুই পরিবার রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে কিছু বলেনি।

 

Leave A Reply

Your email address will not be published.