The news is by your side.

সালমান-ক্যাটরিনা সম্পর্ক কি শুধুই প্রফেশনাল?

0 8

 

সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। এই দুই বলিউড তারকার সম্পর্কটা ঠিক কেমন? শুধুই প্রফেশনাল? কিছুদিন আগেও সালমান-ক্যাটরিনার যে প্রেমের গুঞ্জণ বলি ইন্ডাস্ট্রিতে শোনা যেত, তা কতটা সত্যি?

সম্প্রতি এক সাক্ষাত্কারে ক্যাটরিনা বলেন, অভিনেতা হিসেবে সালমানকে সম্মান করি। আমি সেটে এক হাজার শতাংশ প্রস্তুতি নিয়ে পৌঁছাই। সেজন্য সালমানও আমাকে শ্রদ্ধা করে। আমাদের ইকুয়েশনটা পারস্পরিক সম্মানের। আমি একটা সীমা বজায় রাখি। সেটা অতিক্রম করে কখনও ওর সঙ্গে কথা বলি না। বাইরের লোকে আমাদের সম্পর্কটা বুঝবে না।

শোনা যায়, ২০০৯-এ ক্যাটরিনা-সালমানের ব্রেকআপ হয়েছে। কিন্তু তারপরও বন্ধুত্বের সম্পর্ক নাকি বজায় রেখেছেন তারা। তারপর রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। সে সম্পর্কে নায়িকার মত, যে কারও প্রতি শ্রদ্ধা থাকা উচিত। জীবনে আগে কেউ ছিলেন, তার সঙ্গে হয়তো এখনও কিছু জিনিস শেয়ার করা যায়। শ্রদ্ধা থাকলে তবেই সেটা সম্ভব।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ দীর্ঘদিন পরে বড় পর্দায় ফিরছে সালমান-ক্যাটরিনা জুটি। ফের তাদের রোম্যান্স দেখার সুযোগ পাবেন দর্শক। এটি একটি কুরিয়ান ছবির রিমেক। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস।

 

Leave A Reply

Your email address will not be published.