শাহিদ, রণবীর নয়, শাহরুখই ছিলেন বনশালির প্রথম পছন্দ Reviewed by Momizat on . যতই বিতর্ক হোক, বনশালির 'পদ্মাবত' পর্দায় আসতেই হিট। ছবিতে আলাউদ্দিন খলজি রূপে রণবীরের অভিনয় অসামান্য, অনবদ্য। অন্যদিকে রাজা রাওয়াল রতন সিং-এর চরিত্রেও অসাধারণ অ যতই বিতর্ক হোক, বনশালির 'পদ্মাবত' পর্দায় আসতেই হিট। ছবিতে আলাউদ্দিন খলজি রূপে রণবীরের অভিনয় অসামান্য, অনবদ্য। অন্যদিকে রাজা রাওয়াল রতন সিং-এর চরিত্রেও অসাধারণ অ Rating: 0
You Are Here: Home » slider » শাহিদ, রণবীর নয়, শাহরুখই ছিলেন বনশালির প্রথম পছন্দ

শাহিদ, রণবীর নয়, শাহরুখই ছিলেন বনশালির প্রথম পছন্দ

543

যতই বিতর্ক হোক, বনশালির ‘পদ্মাবত’ পর্দায় আসতেই হিট। ছবিতে আলাউদ্দিন খলজি রূপে রণবীরের অভিনয় অসামান্য, অনবদ্য। অন্যদিকে রাজা রাওয়াল রতন সিং-এর চরিত্রেও অসাধারণ অভিনয় দক্ষতা দেখিয়েছেন শাহিদ কাপুর। কিন্তু রানা রাওয়াল রতন সিং বা খলজি এই দুই চরিত্রের কোনওটার জন্যই নাকি শাহিদ বা রণবীর বনশালির প্রথম পছন্দ ছিলেন না। আদপে এই দুই চরিত্রের জন্যই না বনশালি কার নাম বেছে ছিলেন জানেন?

কিং খান শাহরুখ।

তবে এই দুই চরিত্রের কোনওটাতেই অভিনয় করতে রাজি হননি শাহরুখ। বিশেষ সূত্রে খবর, প্রথমে রাজা রাওয়াল রতন সিং চরিত্রটির জন্য শাহরুখকে প্রস্তাব করেন বনশালি। তবে শাহরুখের মনে হয়েছিল মূলত পদ্মিনী আর খলজিকে ঘিরেই সিনেমাটি আবর্তিত হয়েছে। সেখানে রাজা রাওয়াল রতন সিং চরিত্রটির গুরুত্ব কম।

পরে শাহরুখের প্রত্যাখানের কারণ জানতে পেরে বনশালি খলজি চরিত্রের জন্যও নাকি শাহরুখকে প্রস্তাব করেছিলেন। তবে শাহরুখ সেই প্রস্তাবও ফিরিয়ে দেন। কারণ ততদিনে তিনি ‘রইস’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। আর তাছাড়া কিং খানের মনে হয়েছিল খলজি চরিত্রে অভিনয়ের জন্য তাঁকে অনেক ঝামেলা, সমস্যায় পড়তে হতে পারে।

এছাড়াও বনশালি নিজেই জানিয়েছিলেন ‘পদ্মাবত’-এ অভিনয়ের জন্য তিনি ঐশ্বর্য ও সলমনকে প্রস্তাব দিয়েছিল। তবে তাঁদের শর্ত ছিল তাঁরা কাজ করলেও কেউ একে অপরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না। এরপরেই রণবীর, দীপিকা ও শাহিদকে নিয়ে ‘পদ্মাবত’ বানিয়ে ফেলেন বনশালি। আখেরে বাজি জিতলেন তাঁরাই। কারণ অনবদ্য অভিনয়ে তিনজনে ইতিমধ্যেই সিনেমাপ্রেমীদের মন জয় করে ফেলেছেন।

About The Author

admin

সংবাদের ব্যাপারে আমরা সত্য ও বস্তুনিষ্ঠতায় বিশ্বাস করি।বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সুমহান চেতনায়। আমাদের প্রত্যাশা একাত্তরের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাক সুখী সমৃদ্ধশালী উন্নত দেশের পর্যায়ে।

Number of Entries : 7896

Leave a Comment

সম্পাদক : সুজন হালদার, প্রকাশক শিহাব বাহাদুর কতৃক ৭৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা থেকে প্রকাশিত। ফোনঃ 02-9669617 e-mail: info@visionnews24.com
Design & Developed by Dhaka CenterNIC IT Limited
Scroll to top