The news is by your side.

শাহরুখের নায়িকা ‘খাল্লাস গার্ল’ এখন বিজেপি নেত্রী!

0 51

 

 

বলিউডের ‘খাল্লাস গার্ল’ বলা হয় এই নায়িকাকে। শুধু বলিউড নয়, পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় এবং মরাঠি ছবিতেও কাজ করেছেন তিনি। চিনতে পারছেন এই বলিউড অভিনেতাকে? ইনি ইশা কোপিকর।

মেঙ্গালুরুর একটি পরিবারের জন্ম ইশার। বাড়িতে প্রত্যেকেই শিক্ষা জগতের সঙ্গে যুক্ত। ইশা নিজেও ছিলেন মেধাবী ছাত্রী। স্নাতক স্তরে পড়াশোনা করেছেন জীববিদ্যা নিয়ে।

পড়াশোনার সঙ্গে সঙ্গে ১৯৯৫ সালে ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতায় নাম লেখালেন তিনি। ‘মিস ট্যালেন্ট’-এর মুকুটও পেলেন।

ইশা বলিউডে হৃতিক রোশনের সঙ্গে প্রথম ছবিতে কাজ করেন একটি ছোট চরিত্রে। ছবির নাম ‘ফিজা’।

উচ্চতা এবং পর্দায় উপস্থিতির কারণে সহজেই দর্শকদের মন কাড়েন ইশা। এর পর প্রকাশ ঝায়ের ছবিতে আইটেম ডান্সেও চমক লাগিয়ে দেন তিনি।

তবে নায়িকা হিসেবে বলিউড ডেবিউ করেন সুনীল শেট্টির বিপরীতে ‘ইশক পেয়ার অউর মহব্বতেঁ’ ছবিতে। গোবিন্দার সঙ্গে ‘আমদানি আঠ্ঠানি খরচা রুপাইয়া’র পর সবাই ভেবেছিলেন এই মেয়ে বলিউডে পাকাপাকি জায়গা করে নিতে এসেছে।

শুরুতে একের পর এক ব্র্যান্ডের মডেলিংও করতেন ইশা। ল’রিয়েল, পন্ডস, কোক-সহ একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকে।

মাত্র ১৫ বছর বয়সে কাস্টিং কাউচের মুখোমুখি হয়েছিলেন ইশা। নেপথ্যে নাকি এক নামী বলিউড অভিনেতা। তবে তাঁর নাম কখনও প্রকাশ্যে আনেননি নায়িকা।

রামগোপাল ভার্মার ছবি ‘কোম্পানি’তে অভিনয় করেন তিনি অজয় দেবগণের সঙ্গে। এই সিনেমার একটি বিশেষ গানের জন্য ‘খাল্লাস গার্ল’ বলে পরিচিত হন ইশা। ‘মোস্ট এক্সাইটিং নিউ ফেস’ পুরস্কারও মেলে বলিউডের তরফে।

 

Leave A Reply

Your email address will not be published.