The news is by your side.

শাড়িতে বসন্ত, নান্দনিকতার ছোঁয়া  

0 271

 

নিজস্ব প্রতিবেদক

শিমুল পলাশ এর রঙিন ছোঁয়ায় দরজায় কড়া নাড়ছে বসন্ত।বসন্তের প্রথম দিন -পহেলা ফাল্গুনকে বরণ করতে বাঙালির ঘরে- বাইরে চলছে নানা আয়োজন। আয়োজনের পুরোভাগে থাকছে পছন্দের পোশাকে নিজেকে সাজিয়ে তোলার প্রস্তুতি।

বাঙালি নারীদের কাছে পহেলা ফাল্গুন মানেই পছন্দের প্রিয়  শাড়িতে নিজেকে অনন্য করে তোলা। প্রিয় শাড়িতে বসন্ত বরণের কথা মাথায় রেখেই  ক্ল্যাসিক কার্ভস বাংলাদেশ তাদের অনলাইন পেইজ ও গ্রুপ এ বাজারে এনেছে আরামদায়ক হ্যান্ডলুম কটনে  হ্যান্ড পেইন্টিং এর বাহারি শাড়ি। প্রতিটি শাড়িতে ভিন্নমাত্রায় উঠে এসেছে বসন্তের রং ও ছোঁয়া।

চিত্র: কটন কোটা শাড়িতে আগুন রাঙা পলাশ।

ক্ল্যাসিক কার্ভস এর স্বত্বাধিকারী জান্নাতুল ফেরদৌস জানান, বসন্তে মেয়েদের জন্য অনেক ধরণের পোশাক বাজারে আসলেও আমি চেয়েছি বাঙালির হাজার বছরের ঐতিহ্য- শাড়ির ক্যানভাসে ফাগুনের প্রতিচ্ছবি তুলে ধরতে। সাদা হলুদ বাসন্তী ও সবুজ কাপড়ের ক্যানভাসে রং তুলির শিল্পিত আচড়ে প্রতিটি  শাড়িতে রয়েছে নান্দনিকতার ছোঁয়া।

চিত্র: হ্যান্ডলুম এন্ডি কটন শাড়িতে প্রস্ফুটিত ডালিয়া

শাড়ির মান ও দামের বিষয়ে প্রতিষ্ঠানটি স্বত্বাধিকারী জানান,  প্রতিটি শাড়ির গুণগত মান বজায় রাখার পাশাপাশি মূল্য  ক্রেতাদের সক্ষমতার মধ্যেই রাখার চেষ্টা করেছি।

চিত্র: হ্যান্ডলুম কটন ঝুমকলতা সোনালু ফুল

বাসায় বসেই অনলাইনে আপনার পছন্দের শাড়ি পেতে ভিজিট করুন: https://www.facebook.com/classiccurvesbangladesh/?epa=SEARCH_BOX 

চিত্র: হ্যান্ডলুম কটন এ সোনালুর ডালে ডালে ম্যাকাও পাখি

জয়েন করুন গ্রুপে : https://www.facebook.com/groups/582365372127471/?source_id=181834999287398

Leave A Reply

Your email address will not be published.