The news is by your side.

শাকিবের নায়িকা হওয়ার খবর নাকচ করে দিলেন কোয়েল

0 269

 

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হওয়ার কথা নাকচ করলেন কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিক।

শাকিব খানের বিপরীতে ‘হ্যাকার’ নামে নতুন একটি চলচ্চিত্রে নায়িকা হিসেবে তার অভিনয়ের খবর গণমাধ্যমে এলেও তা অস্বীকার করেছেন এ অভিনেত্রী।

শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিতব্য চলচ্চিত্রটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন আলোচিত পরিচালক মালেক আফসারী।

পরিচালকের বরাতে বিভিন্ন গণমাধ্যমে এ চলচ্চিত্রে শাকিবের নায়িকা হিসেবে কোয়েল মল্লিকের অভিনয়ের খবর প্রকাশ হয়।

পরিচালক মালেক আফসারী জানান, মূলত ‘পাসওয়ার্ড’ ছবির সাফল্যে অনুপ্রাণিত হয়েই নতুন সিনেমা তৈরি করতে যাচ্ছেন প্রযোজক শাকিব। আর সেখানে ভক্তদের তিনি উপহার দিতে যাচ্ছেন কোয়েল মল্লিকের সঙ্গে জুটি। কোয়েলের সঙ্গে এ নিয়ে আলোচনা হয়েছে। শিগগিরই আনুষ্ঠানিক চুক্তি হবে।

পরিচালক জানান, এই ছবিতে চমৎকার একটি চরিত্রে অভিনয় করবেন শাকিব খান। যেমনটি এর আগে কখনো দেখা যায়নি তাকে। এর জন্য নিজের স্টাইল ও লুক পরিবর্তন করবেন তিনি।

সবকিছু ঠিক থাকলে আসছে ডিসেম্বরের প্রথম সপ্তাহেই ছবিটির শুটিং শুরু হবে। এখানে আপাতত শাকিব-কোয়েলের পাশাপাশি চূড়ান্ত হয়েছেন ভিলেন চরিত্রে মিশা সওদাগর।

তবে এ ছবির ব্যাপারে পরিচালকের সঙ্গে কোনো আলাপ হয়নি বলে নিশ্চিত করেছেন কলকাতার এ অভিনেত্রী।

কোয়েল বলেন, এ ধরনের কোনো ছবির ব্যাপারে বাংলাদেশের কারও সঙ্গে আমার আলাপ হয়নি। বিষয়টি নিয়ে অনেকে ফোন করছেন। এই সংবাদ পুরোপুরি মিথ্যা। শাকিবের ‘আগুন’ ও ‘বীর’ চলচ্চিত্রের শুটিং শেষ হওয়ার পর ‘হ্যাকার’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে বলে জানা গেছে।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.