শয্যা দৃশ্যে পাওলির অভিনয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আজও ঝড় তোলে Reviewed by Momizat on . 'কালবেলা' ছবিতে মাধবীলতার ভূমিকাতেই হোক কিংবা ব্যোমকেশ বক্সির স্ত্রী সত্যবতীর চরিত্র সবেতেই অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন পাওলি দাম। তবু অনেক সময় আজও পাওলি আলোচনায় 'কালবেলা' ছবিতে মাধবীলতার ভূমিকাতেই হোক কিংবা ব্যোমকেশ বক্সির স্ত্রী সত্যবতীর চরিত্র সবেতেই অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন পাওলি দাম। তবু অনেক সময় আজও পাওলি আলোচনায় Rating: 0
You Are Here: Home » slider » শয্যা দৃশ্যে পাওলির অভিনয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আজও ঝড় তোলে

শয্যা দৃশ্যে পাওলির অভিনয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আজও ঝড় তোলে

44

‘কালবেলা’ ছবিতে মাধবীলতার ভূমিকাতেই হোক কিংবা ব্যোমকেশ বক্সির স্ত্রী সত্যবতীর চরিত্র সবেতেই অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন পাওলি দাম। তবু অনেক সময় আজও পাওলি আলোচনায় উঠে আসেন ২০১১ সালে শ্রীলঙ্কার পরিচালক বিমুক্তি জয়সুন্দরের ‘ছত্রাক’ ছবিতে অভিনয়ের জন্য।

‘ছত্রাক’ সিনেমায় শয্যা দৃশ্যে পাওলির অভিনয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঝড় তোলে সেই সময়। কোনও বডি ডাবল নয় পাওলি নিজেই এমন চরিত্রে অভিনয় করেন, আর তা নিয়ে রীতিমত শোরগোল পড়ে যায়। এরপর বলিউডেও কাজ করেছেন পাওলি। বলিউডের ‘হেট স্টোরি’তেও ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে পাওলিকে।  অবশ্য ‘মনের মানুষ’ , ‘এলার চার অধ্যায়’, ‘সব চরিত্র কাল্পনিক’,জুলফিকর’ সহ বহু ছবিতেই  ভিন্ন ধরনের চরিত্রে দেখা গেছে অভিনেত্রীকে। তা সত্ত্বেও যতবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছেন পাওলি ততবারই উঠে এসেছে ঘনিষ্ঠ দৃশ্য বা শয্যা দৃশ্যে অভিনয়ের প্রসঙ্গই।

সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে’র কনক্লেভে যোগ দিয়েছিলেন পাওলি। সেখানেও উঠে এল তাঁর শয্যা দৃশ্যে অভিনয়ের প্রসঙ্গ। পাওলি জানান, ছত্রাক, হেট স্টোরি করার পর বারবার তাঁর কাছে ওই ধরনের বোল্ড দৃশ্যে অভিনয়েরই প্রস্তাব এসেছে। এমনকী ‘জুলি-২’তেও অভিনয়ের প্রস্তাব আসে তাঁর কাছে। তবে তিনি একই ধরনের চরিত্র করবেন না বলেই তা ফিরিয়ে দেন। কারণ হিসাবে তিনি বলেন সব ধরনের চরিত্রতেই অভিনয় করতে চান তিনি।

পাওলি আরও জানান, হেট স্টোরির পর তাঁকে নানান ধরনের বিরক্তিকর প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে। নানা সময়ে জিজ্ঞেস করা হয়েছে কীভাবে শয্যা দৃশ্যের শ্যুট করা হয়? তাতে কোনও রিটেক করতে হয় কিনা? পাওলির কথায় এইসব প্রশ্ন ভীষণ বিরক্তিকর। তাঁর কথায়, অভিনেতা হিসাবে চরিত্রের প্রয়োজনেই এ ধরনের অভিনয় করতে হয় তাঁদের। কেন এই অবান্তর প্রশ্ন করা হয় তিনি বুঝে উঠতে পারেন না।

ইন্ডিয়া টুডের কনক্লেভে পাওলি বলেন তাঁর পরিবারের সকলেই পড়াশোনার সঙ্গে যুক্ত। তিনিও রসায়নের ছাত্রী। তবে তাঁর মা ও বাবার ইচ্ছেতেই তিনি অভিনয়ে এসেছেন। কারণ তাঁরা চাইতেন তাঁদের মেয়ে সৃজনশীল কোনও পেশা বেছে নিক।

About The Author

admin

সংবাদের ব্যাপারে আমরা সত্য ও বস্তুনিষ্ঠতায় বিশ্বাস করি।বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সুমহান চেতনায়। আমাদের প্রত্যাশা একাত্তরের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাক সুখী সমৃদ্ধশালী উন্নত দেশের পর্যায়ে।

Number of Entries : 7530

Leave a Comment

সম্পাদক : সুজন হালদার, প্রকাশক শিহাব বাহাদুর কতৃক ৭৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা থেকে প্রকাশিত। ফোনঃ 02-9669617 e-mail: info@visionnews24.com
Design & Developed by Dhaka CenterNIC IT Limited
Scroll to top