The news is by your side.

“রোমান্স” মুভিতে চমক  বাংলাদেশের  লিবান ও মাহেরীমা

0 71

 

 

 

রোমান্স মুভির শ্যুটিং,র জন্য বাংলাদেশ এর পুরাণ ঢাকা জিঞ্জিরার ছেলে লীবাণ এক্ষণ বর্তমানে কলকাতা। ডাইরেক্টর শ্যামল বোস পরিচালনায় “রোমান্স” মুভিতে হিরো হিসেবে থাকছেন লিবান ও বাংলাদেশের মাহেরীমা।

থাকছেন টলিউড লিজেন্ড সৌমিত্র চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, সুপ্রীয় দত্ত, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, দোলন রায়, রঞ্জন ভট্টাচর্য্যে।

ফুসুফসের সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। একটু সুস্থ হয়ে বাড়ি ফিরতেই আবার পুরোদস্তুর কাজে নেমে পড়েছেন কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। ছবির নাম ‘রোম্যান্স’। পরিচালক শ্যামল বসু।

নতুন চমক  বাংলাদেশ  লিবান । যখন বয়েস ২ বছর, তখন থেকে লীবান ইন্ডিয়াতে থেকে পিসি বাড়িতে পড়াশোনা করত। তারপর ধীরে ধীরে বরো হয়ে ওঠা এবং ইন্ডিয়াতে বেশ কিছু কাজ করা- ভূতের ভয়, অগ্নি কন্যা, লাভ ১০ । মুম্বাই এই কিছু কাজ সে করেছে এবং  বিভিন্ন বিজ্ঞাপন এ কাজ করেছে বিভিন্ন টিভি চ্যানেল এ। বর্তমান এ রোমান্স মুভি তে থাকছে হিরো তার স্বপ্নের রাজকন্যে কে কিভাবে দেখলো বাস্তবে, কিভাবে তার প্রেমে পড়ল, যখন হেরোইন শত্রু দের কবলে পড়ল তখন কিভাবে তাকে বাঁচালো হিরো, এসব নিয়ে বাস্তবতার সাথে মিল রেখেই এই মুভিটি তৈরি ,নামটাই যখন ‘রোম্যান্স’ তখন তা যে আদ্যপান্ত রোম্যান্টিক ছবি হতে চলেছে তাঁর আঁচ ভালভাবেই পাওয়া যাচ্ছে। গল্পের হিরোর দিন কাটে কলেজ আর পড়াশুনায়। কিন্তু ভালবাসার মানুষটার খোঁজ পায় না সে কিছুতেই। মেয়েরা যে তাঁর জীবনে আসে না এমন নয়। বড় লোক বাবার ছেলে। নিজেও প্রতিষ্ঠিত সে। পাবে কি সে তাঁর কাছের মানুষকে খুঁজে? এই নিয়েই গল্প বলবে ‘রোম্যান্স’।

সেপ্টেম্বরের ১৪ তারিখ থেকে শুরু হবে ওই ছবির শুটিং। সব ঠিক থাকলে নভেম্বরে মুক্তি পাবে ওই ছবি।

 

 

Leave A Reply

Your email address will not be published.