রূপা হত্যা মামলার রায় সোমবার Reviewed by Momizat on . সোমবার টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে কলেজছাত্রী জাকিয়া সুলতানা রূপা গণধর্ষণ ও হত্যা মামলার রায় ঘোষণা করবেন আদালত। আলোচিত এ মামলাটি রেকর্ড হওয়ার ১৭১ দিন পর রায় ঘ সোমবার টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে কলেজছাত্রী জাকিয়া সুলতানা রূপা গণধর্ষণ ও হত্যা মামলার রায় ঘোষণা করবেন আদালত। আলোচিত এ মামলাটি রেকর্ড হওয়ার ১৭১ দিন পর রায় ঘ Rating: 0
You Are Here: Home » অপরাধ ও আইন » রূপা হত্যা মামলার রায় সোমবার

রূপা হত্যা মামলার রায় সোমবার

rupa

সোমবার টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে কলেজছাত্রী জাকিয়া সুলতানা রূপা গণধর্ষণ ও হত্যা মামলার রায় ঘোষণা করবেন আদালত। আলোচিত এ মামলাটি রেকর্ড হওয়ার ১৭১ দিন পর রায় ঘোষণা করা হচ্ছে।

রোববার দুপুরে এ তথ্য জানিয়েছেন মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ও টাঙ্গাইল জেলা জজ আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এ কে এম নাছিমুল আক্তার।

তিনি জানান, গত সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত আসামি ও রাষ্ট্রপক্ষের আইনজীবীদের আইনি যুক্তিতর্ক উপস্থাপন শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক আবুল মনসুর মিয়া এ রায় ঘোষণার দিন ধার্য্য করেন।

তিনি আরও বলেন, আমরা যুক্তিতর্কের মধ্য দিয়ে সন্দেহাতীতভাবে অভিযোগ প্রমাণ করতে পেরেছি। আশা করছি এ মামলার আসামিদের সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ডের আদেশ দেবেন বিজ্ঞ বিচারক।

এদিকে গণধর্ষণ ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সব আসামিদের ফাঁসির দাবি জানিয়েছেন রূপার মা ও ভাইসহ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের আসানবাড়ি গ্রামের সর্বস্তরের মানুষ।

নিহত রূপার মা মোছা. হাসনা হেনা ও বড় ভাই হাফিজুর রহমান বলেন, এ সব নরপিশাচদের সর্বোচ্চ সাজা ফাঁসি কামনা করছি আমরা। যাতে করে আমার বোনের মত আর কাউকে এমন নির্মম পৈশাচিকতার শিকার হতে না হয়।

About The Author

admin

সংবাদের ব্যাপারে আমরা সত্য ও বস্তুনিষ্ঠতায় বিশ্বাস করি।বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সুমহান চেতনায়। আমাদের প্রত্যাশা একাত্তরের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাক সুখী সমৃদ্ধশালী উন্নত দেশের পর্যায়ে।

Number of Entries : 7611

Leave a Comment

সম্পাদক : সুজন হালদার, প্রকাশক শিহাব বাহাদুর কতৃক ৭৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা থেকে প্রকাশিত। ফোনঃ 02-9669617 e-mail: info@visionnews24.com
Design & Developed by Dhaka CenterNIC IT Limited
Scroll to top