The news is by your side.

রাত পৌনে ৮টায় মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ

0 22

 

পূর্ব নির্ধারিত সময় অনুসারে সন্ধ্যা সাড়ে ৬টায় খেলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় নির্ধারিত সময়ের সোয়া এক ঘণ্টা পর খেলা শুরু হবে।

সন্ধ্যা সাতটার কিছু সময় পর দুই ফিল্ড আম্পায়ার মাসুদুর রহমান ও শরফুদ্দোলা মাঠ পর্যবেক্ষণ করে জানিয়েছেন ৭টায় ফের মাঠ পর্যবেক্ষণ করা হবে। ৭টায় মাঠ পর্যবেক্ষণ শেষে আম্পায়াররা জানান, ৭.৪৫ মিনিটে খেলা শুরু হবে।

এদিকে বৃহস্পতিবার রাত থেকে ঢাকায় থেকে থেমে বৃষ্টি হচ্ছে। শুক্রবার ম্যাচে বেশ আগে থেকেই বৃষ্টি ঝরেনি ঠিকই তবে আকাশ মেঘলা হওয়ার কারণে সূর্যের দেখাও মেলেনি। খারাপ আবহাওয়া উপেক্ষা করে শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ভিড় করেছেন দর্শকরা। দীর্ঘ হারের বৃত্ত থেকে বেরিয়ে প্রিয় দলের জয় দেখার অপেক্ষায় তারা।

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত।

জিম্বাবুয়ে স্কোয়াড: হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), রেগিস চাকাভা, রিচমন্ড মুতুম্বানি, শেন উইলিয়ামসন, নেভিলে মাদজিভা, টিনোটেন্ডা মুতোম্বোজি, টনি মুনায়েঙ্গা, কাইল জার্ভিস, টেন্ডাই চাতারা, ক্রিস্টোফার এমপোফু,  ক্রেইগ এরভিন, ব্রেন্ডন টেইলর, আইসলে এনডিলোভু, টিমিসেন মারুমা, রায়ান বুরল।

 

Leave A Reply

Your email address will not be published.