The news is by your side.

ময়মনসিংহ: গ্রিড উপকেন্দ্রে আগুন, বিদ্যুৎহীন চার জেলা

0 31

 

 

ময়মনসিংহ নগরীর কেওয়াটখালীতে ১৩২/৩৩ কেভি বিদ্যুৎ গ্রিডের সাবস্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনার পর বিভাগের চার জেলা ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বিদ্যুতের ট্রান্সফরমার থেকে আগুনের সূত্রপাত।

ময়মনসিংহ বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী পরিচালক ইন্দ্রজিত দেবনাথ জানান, দুপুর দেড়টার দিকে বিদ্যুতের ট্রান্সফরমার থেকে এ আগুনের সূত্রপাত। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ময়মনসিংহ জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক পানাত শাহ জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রে আগুন লাগার পর তাদের ৬টি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ময়মনসিংহ বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের বলেন, বিদ্যুৎ গ্রিডের সাবস্টেশনে আগুন লাগার পর বিভাগের চার জেলা ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। কখন বিদ্যুৎ সরবরাহ শুরু করা যাবে, তা বলা যাচ্ছে না। কী পরিমাণ ক্ষতি হয়েছে বা কী কারণে আগুন লেগেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

 

 

Leave A Reply

Your email address will not be published.