The news is by your side.

মোদি সরকারকে একহাত নিলেন স্বস্তিকা

0 238

 

 

বিজেপিকে সরিয়ে ঝাড়খণ্ডে ক্ষমতায় আসতে চলেছে কংগ্রেস, ঝাড়খণ্ড মুক্তি মোর্চা (জেএমএম) ও রাষ্ট্রীয় জনতা দলের (আরজেডি) জোট। ৪১টি আসন জিতে সরকার গড়ার জন্য প্রস্তুত তারা। অন্যদিকে মোট ৮১টি আসনের মধ্যে ঝাড়খণ্ডে ২৫টি আসন পেয়েছে বিজেপি। ঝাড়খণ্ড নির্বাচনে পুনরায় ক্ষমতার আসার বিষয় আত্মবিশ্বাসী ছিল বিজেপি। কিন্তু সে স্বপ্ন ভেঙে দিয়েছে ঝাড়খণ্ডের বাসিন্দা।

এনআরসি ও সিএএ নিয়ে সারা দেশ জুড়ে যখন প্রতিবাদ চলছে, তার মধ্যে বিজেপির এই হারকে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন অনেকেই। নেটিজেনরা বিভিন্ন মতামত দিচ্ছেন এই নির্বাচনকে কেন্দ্র করে।

ভারতের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও এই নির্বাচনের ফল বের হওয়ার পর মোদি সরকারকে সোশ্যাল মিডিয়ায় একহাত নিলেন। স্বস্তিকা ফেসবুকে একটি টুইট করেন, ‘আর বলুন, জঙ্গলে যে ভাই-বোনেরা থাকেন!! জঙ্গলবাসীরা তো মঙ্গল করে দিল। #JharkhandResults #JharkhandSaysNoToModi’

স্বস্তিকার এই অকপট ফেসবুক পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। স্বস্তিকা-ভক্ত তথা মোদি বিরোধী নেটিজেনরা এমন সাহসী মন্তব্যের জন্য অভিনেত্রীকে অভিবাদন জানান। তবে এই পোস্টের কমেন্টে নিন্দুকরাও আক্রমণ করে অভিনেত্রীকে। কেউ লেখেন, ‘বাংলার জঙ্গল কবে পরিষ্কার হবে, সেই আশা রয়েছি।’ আর একজন লিখেছেন, ‘গোটা দেশ বিজেপিকে নিয়ে এসেছিল। তখন ইভিএম জালিয়াতির প্রশ্ন ওঠেছিল। আবার এখন হঠাৎ ইভিএম ঠিক হয়ে গেল!’

স্বস্তিকা নিজের মতামত বরাবরই স্পষ্ট করে বলে এসেছেন। শুধু বিজেপি নয়। যে কোনো রাজনৈতিক দলকে বিভিন্ন সময়ে সমালোচনা করেছেন। নেটিজেনদের অশ্লীল মন্তব্যের কড়া জবাব দিতেও পিছপা হননি তিনি। তুলোধনা করেছেন স্বস্তিকা।

 

 

Leave A Reply

Your email address will not be published.