The news is by your side.

মুক্তির একদিন পরই ফাঁস হলো নতুন ‘টার্মিনেটর’!

0 188

 

হলিউডের সিনেমাপ্রেমীদের প্রিয় ছবি ‘টার্মিনেটর’ নিয়ে যেন ঘটনা শেষ হচ্ছে না। আরনল্ড শোয়ার্জেনেগারের ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ ছবিটির উদ্বোধনী প্রদর্শনী বন্ধ হয় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ভয়াবহ দাবানলের কারণে।

যদিও ১ নভেম্বর যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে। কিন্তু মুক্তির একদিন পরই পাইরেসি ওয়েবসাইট ‘তামিলরকার্স’-এ ফাঁস হলো সিনেমাটি।

প্রথমে শুধু তামিল সিনেমায় সীমাবদ্ধ থাকলেও এখন হলিউড এবং বলিউডের সিনেমা ফাঁস করে দেয় ‘তামিলরকার্স’। বড় বাজেট হোক কিংবা ছোট বাজেট সব ধরনের ছবিই তাদের ফাঁস করতে দেখা যায়। কিছুতেই ঠেকানো যাচ্ছে না এই পাইরেসি। আইনের মাধ্যমে শাসিয়েও লাভ হয়নি। তারা ফাঁস করে যাচ্ছে একের পর এক সিনেমা। আর মুক্তির পরপরই সিনেমা ফাঁস হয়ে যাওয়ায় কিছুটা হলেও প্রভাব পড়ছে বক্স অফিসে।

প্রায় ২০০ মিলিয়ন বাজেটের ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ ছবি পরিচালনা করেছেন টিম মিলার আর প্রযোজনা করেছেন জেমস ক্যামেরন ও ডেভিড ইলিসন।

যন্ত্রের ওপর নির্ভরশীলতার চূড়ান্ত পর্যায়ে যখন মানবজাতি নিষ্ঠুর পরিণতিতে পৌঁছাবে, তখনকার পরিস্থিতি কেমন হবে সেই কাহিনী নিয়ে নির্মিত গত শতকের সবচেয়ে জনপ্রিয় ও প্রভাবশালী সিনেমা ‘দ্য টার্মিনেটর’। ১৯৮৪ সালে মুক্তির পরেই বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলে ছবিটি। টার্মিনেটরকে ভিত্তি করে এখন পর্যন্ত তৈরি হয়েছে আরো সিনেমা, টিভি ও ওয়েব সিরিজ, ভিডিও গেমস, কমিক বুক ও গ্রাফিক নভেল ইত্যাদি। মূলত ‘ডার্ক ফেইট’ জেমস ক্যামেরন পরিচালিত ‘টার্মিনেটর: জাজমেন্ট ডে’র (১৯৯১) সরাসরি সিক্যুয়াল।

প্রযোজক জেমস ক্যামেরন অ্যাকশন হিরো শোয়ার্জনেগারের বিপরীতে দীর্ঘ বিরতির পর ফিরিয়ে আনলেন অ্যাকশন কুইন লিন্ডা হ্যামিল্টনকে। এবার প্রধান চরিত্রেই আছেন তিনি। বিখ্যাত সারাহ কনর চরিত্রে আবারও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

 

Leave A Reply

Your email address will not be published.