The news is by your side.

মা আনন্দ শীলার ভূমিকায় প্রিয়াঙ্কা চোপড়া !

0 131

 

 

মা আনন্দ শীলাকে নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। শীলার ভূমিকায় প্রথমে আলিয়া ভাটের কথা শোনা গেলেও সেখানে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও আনন্দ শীলা নিজে চেয়েছিলেন তার চরিত্রে অভিনয় করুন আলিয়া ভাট। যার জন্যে প্রিয়াঙ্কা চোপড়াকে আইনি নোটিশও পাঠিয়েছিলেন।

নোটিশ পাঠালেও আলিয়া নন সিরিজটির নির্মাতারা প্রিয়াঙ্কাকেই বেছে নিয়েছে। আমাজন স্টুডিওর পক্ষ থেকেই জানানো হলো এই তথ্য। সিরিজটির নির্মাতারা প্রিয়াঙ্কাকেই বেছে নিয়েছেন। শুধু মুখ্য চরিত্রে অভিনয়ই নয়, যৌথভাবে এই ওয়েব সিরিজের প্রযোজনাও করছেন প্রিয়াঙ্কা।

বিতর্কিত আধ্যাত্মিক গুরু রজনীশ ওরফে ‘ওশো’র ব্যক্তিগত সচিব মা আনন্দ শীলার জীবনকাহিনি ভিত্তিক ওয়েব সিরিজ আসছে আমাজন প্রাইমে। সৌজন্যে আমাজন স্টুডিওজ। পরিচালকের আসনে রয়েছেন ব্যারি লেভিনসন। ওয়েব সিরিজের নাম ‘শীলা’। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, “এই ওয়েব সিরিজের আইডিয়ার পুরো কৃতিত্বটাই দেওয়া উচিত পরিচালক ব্যারি লেভিনসনকে। মা আনন্দ শীলার চরিত্রে আমায় বেছে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ওনাকে। শুধু অভিনয় নয়, আমি এই ওয়েব সিরিজ প্রযোজনাও করছি।” আনন্দ শীলার মতো একজনের চরিত্রে অভিনয় করাটাও যে বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে, তা বলাই বাহুল্য।

এর আগে নেটফ্লিক্সের ডকুমেন্টরি ‘ওয়াইল্ড ওয়াইল্ড কান্ট্রি’র সুবাদেই মা আনন্দ শীলার নাম ফের প্রচারের আলোয় আসে। কে এই আনন্দ শীলা?

আটের দশক। আধ্যাত্মিক গুরু রজনীশ ওরফে ওশোতে মেতে তখন অনেকেই। হলিউড তারকা থেকে বলিউড তারকা বিনোদ খান্না, অনেকেই ওশোর বাণীতে মুগ্ধ হয়েছিলেন। আর বিনোদ খান্নার তখন এমনই অবস্থা যে ক্যারিয়ারের মধ্য গগনে তিনি যখন খ্যাতির চূড়ায়, সবকিছু ছেড়েছুঁড়ে দিয়ে চলে গেলেন ওশোর আশ্রমে। সেই আধ্যাত্মিক গুরু ওশোই জড়িয়ে পড়েছিলেন একাধিক বিতর্কে। যে বিতর্কে তার ভাগীদার হয়েছিলেন একজন স্মার্ট, লাস্যময়ী মহিলা- ‘শীলা’ আম্বালাল প্যাটেল। জন্মসূত্রে ভারতীয় হলেও আমেরিকান-সুইস নাগরিকত্ব রয়েছে তার। যিনি ওশোর ব্যাক্তিগত সচিব হিসেবে হিসেবে কাজ করেছিলেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.