The news is by your side.

ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের দূত প্রিয়ঙ্কা চোপড়া

0 36

 

 

ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের নতুন অ্যাম্বাসাডর পদে নিযুক্ত হলে অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সোমবার নিজেই টুইট করে এ কথা জানিয়েছেন অভিনেত্রী। আগামী ১ বছর, অর্থাৎ ২০২১ সালের ডিসেম্বর মাস অবধি লন্ডনে কাজ করাকালীন এই পদে নিযুক্ত থাকবেন অভিনেত্রী।

টুইটে প্রিয়ঙ্কা লেখেন, ‘ব্রিটিশ ফ্যাশন কাউন্সিল ইতিবাচক পরিবর্তনের জন্য অ্যাম্বাসাডর মনোনীত হয়ে খুবই সম্মানিত বোধ করছি। আগামী যতদিন আমি লন্ডনে থেকে কাজ করব, ততদিন আমি এই পদ সামলাব। খুব শীঘ্রই আমরা কিছু নতুন উদ্যোগ নিতে চলেছি, আমার এই যাত্রায় আপনাদের সকলকে সঙ্গে চাই’।

এই টুইটের সঙ্গেই প্রিয়ঙ্কা ফ্যাশন নিয়ে নিজের মতামত প্রকাশ করে ছোট একটি  নোট পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘ফ্যাশন আধুনিক সংস্কৃতির হৃদস্পন্দন। ফ্যাশন বিভিন্ন মানুষ এবং সংস্কৃতিকে কাছাকাছি আনার একটি শক্তিশালী মাধ্যম। ফ্যাশন ইন্ডাস্ট্রির এই অসাধারণ ঐক্য এবং সৃষ্টিশীলতাকে উদযাপন করার জন্য মুখিয়ে রয়েছি’।

জানা যাচ্ছে, প্রিয়ঙ্কা ফ্যাশনের ক্ষেত্রে কিছু কৌশল গড়ে তুলবেন যা ইন্ডাস্ট্রিতে ইতিবাচক পরিবর্তন এবং নৈতিকতা বজায় রেখে কাজ করার অভ্যাস তৈরি করবে। এই পদে নিযুক্ত থাকাকালীন প্রিয়ঙ্কা সেখানকার ‘লন্ডন ফ্যাশন উইক’, ‘দ্য ফ্যাশন অ্যাওয়ার্ডস’-এর বিভিন্ন গুরুত্বপূর্ণ ইভেন্টে সক্রিয় ভূমিকা পালন করবেন।

বরাবর প্রিয়ঙ্কা বিভিন্ন গঠনমূলক কাজের সঙ্গে নিযুক্ত ছিলেন। ২০১৬ সালে তাঁকে ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসাডর হিসাবে মনোনীত করা হয়। এ বার ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের সঙ্গে শুরু হবে তাঁর নতুন যাত্রা।

 

Leave A Reply

Your email address will not be published.