The news is by your side.

ব্যাংক কর্মকর্তা-কর্মচারীর মাথায় পিস্তল ঠেকিয়ে টাকা লুট

0 48

 

চুয়াডাঙ্গার জীবননগরে সোনালী ব্যাংকের একটি শাখায় দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় সাড়ে আট লাখ টাকা লুটে নিয়ে গেছে। উপজেলার উথলী সোনালী ব্যাংক শাখায় রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) উথলী বিশেষ ক্যাম্পের সদস্য এবং জীবননগর থানা-পুলিশ ঘটনাস্থল ও আশপাশে অভিযান চালায়। এ ঘটনায় বিকেল চারটা পর্যন্ত কাউকে ধরা সম্ভব হয়নি। জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার ও পুলিশ সুপার জাহিদুল ইসলাম সরেজমিন পরিদর্শন করেছেন।

জীবননগর উপজেলার উথলী সোনালী ব্যাংক শাখার ম্যানেজার আবু বক্কর সিদ্দিক জানান, রোববার দুপুরে হেলমেট মাথায় দেয়া তিনজন দুর্বৃত্ত গ্রাহক সেজে ব্যাংকে প্রবেশ করে। তারা প্রথমে ব্যাংকের নিরাপত্তা প্রহরীদের গলায় ধারালো অস্ত্র ধরে জিম্মি করে। পরে একে একে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীর মাথায় পিস্তল ঠেকিয়ে একটি ঘরে আটকে রাখে।

তিনি জানান, দুর্বৃত্তরা ব্যাংক ম্যানেজারের কাছে জানতে চায় টাকা কোথায় আছে? এরপর অস্ত্রধারী দুর্বৃত্তরা ব্যাংক থেকে নগদ প্রায় সাড়ে আট লাখ টাকা লুট করে মোটরসাইকেলযোগে চলে যায়। পরে জীবননগর থানা পুলিশকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে আসে। পুলিশ ব্যাংকের ভেতর হতে একটি কার্তুজ উদ্ধার করেছে।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্বৃত্তরা ব্যাংকের পাঁচজন কর্মকর্তা-কর্মচারী, তিনজন প্রহরী ও দুজন গ্রাহককে খেলনা পিস্তল উঁচিয়ে ভয় দেখিয়ে দিনদুপুরে লুট করেছেন। ব্যাংকটি নিরিবিলি এলাকায় অবস্থিত এবং প্রহরীরা নিরস্ত্র হওয়ায় দুর্বৃত্তরা দুপুরের খাওয়ার বিরতির সময়কে কাজে লাগান। তাঁদের ধরতে অভিযান চলছে।

 

Leave A Reply

Your email address will not be published.