The news is by your side.

ব্যস্ততা কমবে জানি না, এমন ব্যস্ততা চাই না: দীপিকা

0 40

 

 

তারকারাও দীর্ঘদিন ঘরবন্দি থাকার পর এখন পুরোদমে ব্যস্ত সিনেমা নিয়ে। আবার কবে এমন ব্যস্তহীন সময় আসবে তা অজানা। তবে এতদিন কাজের বাইরে থেকে কাজে ফিরে খুশি সবাই। আবারো নতুন উদ্যমে কাজ শুরু করছেন সবাই।

কয়েকদিনের মধ্যে শকুন বাত্রার পরবর্তী ছবির শুটিংয়ের জন্যে গোয়া পাড়ি দেওয়ার কথা দীপিকা পাডুকোনের। কিন্তু তার আগে হাতের অন্যান্য কাজ শেষ করবেন নায়িকা। দীপিকা তার ব্র্যান্ড কমিটমেন্ট শেষ করতে তিন দিন সময় নিয়েছেন। করোনা আতঙ্কে এবং পরবর্তী সময়ে লকডাউনের জন্যে যে সব ব্র্যান্ডের কাজ মাঝপথেই আটকে গিয়েছিল তা শেষ করবেন তিনি। একবার ছবির শুটিংয়ে ঢুকে পড়লে হাতে আর সময় পাবেন না। তাই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। বেশ কয়েকটি নামী ব্র্যান্ডের মুখ দীপিকা। জানা গিয়েছে লকডাউনের মধ্যেও একটি বড় সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এই লকডাউনের অবসরেও একদিনও স্ক্র্বি পড়তে ভোলেননি এই বলিউড সুন্দরী। আচমকা পাওয়া এই অবসরকে নিজের আসন্ন ছবির চরিত্রের জন্য একেবারে তৈরি হতে কাজে লাগিয়েছেন তিনি।

দীপিকা বলেন, ‘অবসরে ছিলাম বলে কাজের বাইরে পুরোপুরি ছিলাম তা নয়। তবে এখন পুরোদমে আবারো ব্যস্ত হতে হবে। আবার কবে ব্যস্ততা কমবে জানি না। আর এমন ব্যস্ততাও আর চাই না।’

 

 

Leave A Reply

Your email address will not be published.