The news is by your side.

বিয়ের পর প্রথম নিজের ছবি শেয়ার করেন নুসরত

0 4

 

জানাননি কাউকে। মাঝে ভোটের প্রচার করেছেন জমিয়ে। সাংসদ হওয়ার পর উড়ে গিয়েছিলেন বিয়ে করতে। ডেস্টিনেশন ছিল তুরস্ক। বিয়ে সেরে ইতিমধ্যেই কলকাতায় ফিরেছেন তিনি। আর এর মধ্যেই নুসরতের বিয়ের ছবি পোস্ট করলেন মিমি। টলিউড থেকে তিনিই একমাত্র আমন্ত্রিত ছিলেন নুসরতের বিয়েতে।

তুরষ্কে উড়ে যাওয়ার আগে বাড়িতে বন্ধুর পছন্দের পদ রান্না করে তাঁকে আইবুড়োভাত খাওয়ান মিমি। তবে নুসরতের বিয়ে নিয়ে ছিল চূড়ান্ত গোপনীয়তা। সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি মিমি। বিয়ের পর প্রথম নিজের ছবি শেয়ার করেন নুসরত। এবার বোদরুম থেকে প্রিয় বন্ধুর সঙ্গে স্পেশ্যাল একটি ছবি শেয়ার করলেন মিমি। শুধু বন্ধুই নন, নিখিলের সঙ্গেও মেহেন্দির একটি দারুণ ছবি পোস্ট করেছেন মিমি।

সেইসঙ্গে নুসরত ও নিখিলের জন্য শুভেচ্ছা বার্তাও দিয়েছন তিনি। নতুন জীবনের জন্য দিয়েছেন বিশেষ একটি বার্তা। ২৩ জুন গভীর রাতে কলকাতাতে ফিরেছেন নিখিল-নুসরত। নিখিলও তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিয়ের কয়েকটি রোমান্টিক ছবি পোস্ট করেছেন।

এর আগেও ছবি পোস্ট করেন নিখিল। সেই ছবিতে দেখা যাচ্ছে, হেলিকপ্টারের ককপিটে বসে আছেন নিখিল। এছাড়া সঙ্গে রয়েছেন নুসরত। সদ্য বিয়ের পরই সেই ছবিতে দেখা যাচ্ছে নুসরতের কপালে সিঁদুর।

 

গত কয়েকদিনে নুসরতের বিয়ের বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। বিয়েতে লাল লেহেঙ্গা পরেছিলেন তিনি। হোয়াইট ওয়েডিংয়ে তো তিনি যেন রূপকথার পরী।

এখন অবশ্য তাঁর পরিচয়টা শুধুই অভিনেত্রী নয়, সাংসদও। সুন্দরী-তরুণী সাংসদ হিসেবে তাঁর নাম ছড়িয়ে পড়েছে গোটা দেশে। আর সাংসদ হয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন নুসরত।

 

 

Leave A Reply

Your email address will not be published.