বিমান ছিনতাইকারী মুস্তফা আসলে ‘প্রেমিক নন’! Reviewed by Momizat on . আন্তর্জাতিক ডেস্ক 'পাগলাটে' প্রেমিক বলতে এই মুহূর্তে মিশরের উড়োজাহাজ ছিনতাইকারী সাইফ এলদিন মুস্তফার নামই বলবেন মানুষ! এক 'ভয়ানক' কাহিনী এনে দিয়েছে তাকে বিশ্বের আন্তর্জাতিক ডেস্ক 'পাগলাটে' প্রেমিক বলতে এই মুহূর্তে মিশরের উড়োজাহাজ ছিনতাইকারী সাইফ এলদিন মুস্তফার নামই বলবেন মানুষ! এক 'ভয়ানক' কাহিনী এনে দিয়েছে তাকে বিশ্বের Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » বিমান ছিনতাইকারী মুস্তফা আসলে ‘প্রেমিক নন’!

বিমান ছিনতাইকারী মুস্তফা আসলে ‘প্রেমিক নন’!

mustofa
আন্তর্জাতিক ডেস্ক
‘পাগলাটে’ প্রেমিক বলতে এই মুহূর্তে মিশরের উড়োজাহাজ ছিনতাইকারী সাইফ এলদিন মুস্তফার নামই বলবেন মানুষ!

এক ‘ভয়ানক’ কাহিনী এনে দিয়েছে তাকে বিশ্বের পরিচিতি।
‘স্ত্রীর জন্য বোমার ভয় দেখিয়ে’ মিশরীয় উড়োজাহাজকে সাইপ্রাসে নিয়ে যাওয়া সেই ব্যক্তির সাবেক স্ত্রী এবার মুখ খুললেন।

ডেইলি মেইল জানায়, পেশায় বিমান কর্মকর্তা ওই নারী তার বিমান ছিনতাইকারী স্বামীকে একজন বদ্ধ উন্মাদ মন্তব্য করে সংসার জীবনের ভয়াবহ অভিজ্ঞতার বর্ণনা দিয়েছেন তিনি।

মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৮টায় আলেকজান্দ্রিয়া থেকে রওনা হয়ে কায়রো যাওয়ার পথে এমএস ১৮১ ফ্লাইটটিকে সাইপ্রাসের দক্ষিণাঞ্চলীয় বন্দর শহর লারনাকার বিমানবন্দরে নামতে বাধ্য করে ছিনতাইকারী সাইফ এলদিন মুস্তফা। ছয়ঘন্টারও বেশি সময়ের অচলাবস্থার পর বিমান থেকে হাত তুলে বের হয়ে এসে পুলিশের কাছে আত্মসমর্পণ করে মুস্তফা।

মুস্তফার সঙ্গে সংসারের কথা স্মৃতিচারণ করে মারিয়ানা পারাসু নামের ওই নারী বলেন, ‘ পাঁচ বছর ধরে ওর সঙ্গে সংসারের দিনগুলি ছিল নরকের মতো।’
একজন ‘বেকার ও হিংস্র’ যুবককে বিয়ে করা এরপর সন্তান জন্মদান এবং সন্তানদের ওপর তার স্বামী কতটা ‘অমানবিক’ ছিলেন সেসব বিষয় নিয়েও এক সাক্ষাৎকারে কথা বলেন মারিয়ানা।

মারিয়ানার মতে, সারাবিশ্ব যাকে একজন প্রেমিক হিসেবে অভিহিত করছে, তিনি মোটেও সেরকম কিছু নন।

১৯৮৩ সালে মারিয়ানা যখন ১৮ বছর বয়সের তরুণী তখন তার সাক্ষাৎ হয় মুস্তফার সঙ্গে। এর দুই বছর পর তারা বিয়ের পিঁড়িতে বসেন।

স্মৃতি হাতরে মারিয়ানা বলেন, মুস্তফা আর আমার বিয়েটা হয়েছিল নানা ঘটনার মধ্য দিয়ে। ভয়ভীতি দেখিয়ে ও আমাকে বিয়ে করে। ও আসলে ভারসাম্যহীন এক ব্যক্তি।

About The Author

admin

সংবাদের ব্যাপারে আমরা সত্য ও বস্তুনিষ্ঠতায় বিশ্বাস করি।বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সুমহান চেতনায়। আমাদের প্রত্যাশা একাত্তরের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাক সুখী সমৃদ্ধশালী উন্নত দেশের পর্যায়ে।

Number of Entries : 7902

Leave a Comment

সম্পাদক : সুজন হালদার, প্রকাশক শিহাব বাহাদুর কতৃক ৭৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা থেকে প্রকাশিত। ফোনঃ 02-9669617 e-mail: info@visionnews24.com
Design & Developed by Dhaka CenterNIC IT Limited
Scroll to top