The news is by your side.

বিআরটিএ চেয়ারম্যান ওএসডি,ক্যাসিনোয় জড়িত থাকার অভিযোগ

0 393

 

 

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চেয়ারম্যান মশিয়ার রহমানকে ক্যাসিনো কাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়েছে । ড্রাইভিং লাইসেন্স, গাড়ির রেজিস্ট্রেশনসহ নানা বিষয় নিয়েও তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

২০ অক্টোবর ওএসডি করার পর মশিয়ার রহমানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ফিরিয়ে নেওয়া হয়েছে। তার জায়গায় অতিরিক্ত দায়িত্ব হিসেবে যোগ দিয়েছেন সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. কামরুল আহসান।

বুধবারই কাজে যোগ দিয়েছেন ড. মো. কামরুল আহসান। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় কর্মরত থেকেও অতিরিক্ত দায়িত্ব হিসেবে তিনি বিআরটিএ চেয়ারম্যানের কাজ চালিয়ে যাবেন।

তাকে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে জানিয়ে নতুন বিআরটিএর চেয়ারম্যান কামরুল আহসান বলেন, এ সংস্থায় যেসব সমস্যা রয়েছে তার দ্রুত সমাধানে তিনি উদ্যোগ নেবেন।

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) বাংলাদেশের সড়ক পরিবহন খাত ও সড়ক নিরাপত্তা মধ্যে শৃঙ্খলা নিশ্চিত করার জন্য একটি নিয়ন্ত্রক সংস্থা। মোটরযান কার্যক্রম নিয়ন্ত্রণ, পারমিট দেওয়া, বাস ও ট্রাকের ভাড়া নির্ধারণ করে সড়ক পরিবহন নিয়ন্ত্রণ করে এই সংস্থা।

Leave A Reply

Your email address will not be published.