The news is by your side.

বাঘি থ্রি  নায়িকা নয়, টাইগারের নাচের সঙ্গী দিশা পাটানি!

0 220

 

 

 

‘বাঘি টু’ ছবিতে বলিউড অভিনেতা টাইগার শ্রফের নায়িকা ছিলেন ভক্তদের আশা ছিল, বাস্তবজীবনের এই প্রেমিক–প্রেমিকা জুটিকে ‘বাঘি’ সিরিজের তৃতীয় কিস্তিতেও দেখা যাবে। বাঘি থ্রি ছবিতে দিশাকে দেখা যাবে ঠিকই, তবে নায়িকা হিসেবে নয়, টাইগারের নাচের সঙ্গী হিসেবে।

সালমান খান অভিনীত ও আলী আব্বাস জাফর পরিচালিত ভারত ছবিতে দিশার নাচের জাদুতে মোহিত হয়েছিলেন বলিউডের ভক্তরা। এবার তিনি ঝড় তুলতে আসছেন বাঘি থ্রি ছবিতে। বাঘি টু ছবিতে বলিউডকন্যা দিশা পাটানি টাইগার শ্রফের সঙ্গে রোমান্স করেছিলেন। এবার তৃতীয় কিস্তিতে দিশাকে একটি আইটেম গানের নাচে দেখা যাবে বলে জোর খবর। আর বাঘি থ্রি ছবিতে টাইগার জুটি বাঁধবেন শ্রদ্ধা কাপুরের সঙ্গে। এই জুটিকে বাঘি ছবিতে প্রথম দেখা গিয়েছিল।

দিশা পাটানি শিগগিরই ছবির আইটেম গানের নাচের শুটিংয়ে অংশ নেবেন। ছবির এই বিশেষ গানটির কোরিওগ্রাফি করবেন আদিল শেখ। মুম্বাইয়ের সিটি স্টুডিওতে দিশার এই নাচের দৃশ্যের শুটিংয়ের জন্য সেট বানানো হয়েছে। জানা গেছে, এক শ জন নৃত্যশিল্পীর সঙ্গে এই বলিউড নায়িকা নাচবেন। কিছুদিন আগে টাইগার ও শ্রদ্ধা কাপুর বাঘি থ্রি ছবির কিছু দৃশ্য শুটিং করে সার্বিয়া থেকে ফিরেছেন। আহমেদ খান পরিচালিত এই ছবিতে টাইগার ও শ্রদ্ধা ছাড়াও রিতেশ দেশমুখ, অঙ্কিতা লোখান্ডে, সতীশ কৌশিকসহ আরও অনেকে আছেন।

দিশার হাতে এখন একাধিক ছবি। এই বলিউড অভিনেত্রীকে মালাং, কেটিনা ও রাধে ছবিতে দেখা যাবে। প্রভু দেবা পরিচালিত রাধে ছবিতে দিশা দ্বিতীয়বার সালমান খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। এই ছবিতেও তাঁর অসাধারণ নাচ থাকছে।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.