The news is by your side.

বলিউডের ছবিতে বাংলাদেশের মিথিলা

0 280

 

দেশের র‍্যাম্প স্টপার ও মডেল হিসেবে বেশ পরিচিত তানজিয়া জামান মিথিলা। এবার তাকে দেখা যাবে বলিউডের ছবিতে। তার বিপরীতে অভিনয় করেছেন ভুটানের নায়ক। এটি নির্মাণ করছেন বলিউডের নির্মাতা ও ফটোগ্রাফার হায়দার খান। এই নির্মাতা এরই মধ্যে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ ছবিতে।

রোহিঙ্গা নামে এই চলচ্চিত্রটির ৯০ শতাংশ কাজ এরই মধ্যে শেষ হয়েছে। গত বছরের শেষ দিকে বিশেষ করে ডিসেম্বরজুড়ে ভারতের আসামে ছবিটির কাজ হয়। বাকি কাজ হবে মানলি ও ত্রিপুরায়। ছবির বেশিরভাগ কাজ শেষ করেই এ সুখবর দিলেন মিথিলা।

চলচ্চিত্রটি প্রসঙ্গে মিথিলা বলেন, ‘রোহিঙ্গা’ বলিউডের ভিন্নধারার ছবি। আমি রোহিঙ্গা মেয়ে হুসনে আরার চরিত্রে অভিনয় করেছি। এখানে বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গা উপজীব্য নয়। তাদের দুরবস্থার কথাই উঠে এসেছে।

রোহিঙ্গা ছবি করতে তাকে নতুন করে ভাষা শিখতে হয়েছে জানিয়ে মিথিলা বলেন, রোহিঙ্গা এবং হিন্দি দুই ভাষাতে ছবিটির কাজ হয়েছে। হিন্দি ভাষা আগে থেকেই জানা। আর রোহিঙ্গা ভাষা জানতে ভারত গিয়ে ক্লাস করতে হয়েছে।

‘রোহিঙ্গা’ ছবিটি বলিউডের লায়ন প্রোডাকশনের ব্যানারে নির্মিত। চলচ্চিত্রে মিথিলার বিপরীতে অভিনয় করছেন মিস্টার ভুটান স্যাঙ্গে। ভুটানের এই নায়ক সম্প্রতি বলিউডে সালমান খানের নতুন ছবি ‘রাঁধে’-তে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন।

ছবিটি এই বছরের মাঝামাঝি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

 

Leave A Reply

Your email address will not be published.