The news is by your side.

বরের সাজে মিরাজ; কনের সাজে প্রীতি

0 176

বিপিএলের ৬ষ্ঠ আসরে ব্যাট হাতে ইনিংস শুরু করতে দেখা গেছে তাকে, এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন জাতীয় দলের তারকা অল-রাউন্ডার মেহেদী হাসান মিরাজ। আজ বৃহস্পতিবার বিকালে খুলনা মহানগরীর খালিশপুরের কাশিপুর এলাকার বেলাল হোসেনের মেয়ে রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে আকদ সম্পন্ন হয়েছে। একেবারেই কাছের কিছু মানুষের উপস্থিতিতে এই অনুষ্ঠানের ছবি এখন সোশ্যাল সাইটের কল্যাণে পৌঁছে গেছে ভক্তদের কাছে। সবাই নবদম্পতিকে অভিনন্দন জানাচ্ছেন।

শহরের কাশিপুর এলাকার তিনতলা বাসাটির ছাদে আয়োজন করা হয় অনুষ্ঠানের। সামিয়ানা টানিয়ে ছাদেই নির্মাণ করা হয় মঞ্চ। বিয়ের অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম। মোনাজাত শেষে মেহেদী হাসান মিরাজ জানান, আজ বৃহস্পতিবার রাত ৯টায় তাঁর বাসভবনে তিনি আনুষ্ঠানিকভাবে বিয়ের কথা জানাবেন। আগামীকাল মিরাজের জাতীয় দলের সতীর্থ মুস্তাফিজুর রহমানও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

কনে রাবেয়া আখতার প্রীতির সঙ্গে ৬ বছরের প্রেমের সম্পর্ক মিরাজের। দুজনেই থাকেন খুলনায়। বিশ্বকাপের আগে বেশ লম্বা বিরতি পেয়ে আজ আকদটা পারিবারিকভাবে সেরে রাখলেন। বিশ্বকাপের পর বড় করে বিয়ের অনুষ্ঠান করা হবে। মিরাজের শ্বশুর পেশায় একজন চাকরিজীবী।

Leave A Reply

Your email address will not be published.