বরিশাল নগরী যানজট মুক্ত করতে স্থাপন করা হচ্ছে রোড ডিভাইডার পিলার Reviewed by Momizat on . বরিশাল প্রতিনিধি বিভাগীয় নগরী বরিশাল শহরের প্রধান প্রধান সড়ক যানজট মুক্ত রাখার জন্য সড়কগুলোতে রোড-ডিভাইডার পিলার স্থাপন শুরু করেছে মেট্রো ট্রাফিক পুলিশ। শুক্রবা বরিশাল প্রতিনিধি বিভাগীয় নগরী বরিশাল শহরের প্রধান প্রধান সড়ক যানজট মুক্ত রাখার জন্য সড়কগুলোতে রোড-ডিভাইডার পিলার স্থাপন শুরু করেছে মেট্রো ট্রাফিক পুলিশ। শুক্রবা Rating: 0
You Are Here: Home » জনপদ » বরিশাল নগরী যানজট মুক্ত করতে স্থাপন করা হচ্ছে রোড ডিভাইডার পিলার

বরিশাল নগরী যানজট মুক্ত করতে স্থাপন করা হচ্ছে রোড ডিভাইডার পিলার

বরিশাল প্রতিনিধি

বিভাগীয় নগরী বরিশাল শহরের প্রধান প্রধান সড়ক যানজট মুক্ত রাখার জন্য সড়কগুলোতে রোড-ডিভাইডার পিলার স্থাপন শুরু করেছে মেট্রো ট্রাফিক পুলিশ।

শুক্রবার দিনভর ট্রাফিক পুলিশের সদস্যরা নগরীর সড়কগুলোতে পাকা পিলার স্থাপন করেন।

মেট্রো পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন জানান আসন্ন শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে নগরীর সড়কগুলো যানজট মুক্ত রাখার জন্য বরিশাল মেট্রো ট্রাফিক দপ্তর থেকে নগরীর গুরুত্বপূর্ন সড়ক সদররোড, ফজলুল হক এ্যাভিনিয় সড়ক, গ্রির্জ্জামহল¬া সহ বিভিন্ন সড়কে রোড-ডিভাইডার পিলার স্থাপন করা হচ্ছে।

সড়কে রোড-ডিভাইডার স্থাপনের কাজে থাকা ট্রাফিক পুলিশ সদস্যরা জানান বরিশাল মেট্রো নগরীতে উন্নীত ও যানবাহন সংখ্যা বাড়লেও কোন ওয়ান ওয়ে সড়ক নেই। তাই যানবাহন নিয়ন্ত্রন করতে দায়ীত্বরত ট্রাফিক পুলিশ সদস্যদের বেগ পেতে হয়। যানবাহনের চালকরা অনিয়মতান্ত্রিক ভাবে সড়ক ব্যবহার করার কারনে প্রায় সময় সড়কগুলোতে যানজট সহ দূর্ঘটনা ঘটে। অন্যদিকে পথচারীদের রা¯তা পারাপারে চরম দূর্ভোগ পোহাতে হয়।

পুলিশ সদস্যরা আরো বলেন প্রর্যায়েক্রমে সকল সড়কে পিলার স্থাপন করার কাজ শেষ হলে একদিকে যেমন যানজট কমবে অন্য দিকে যানবাহন চালকদের মাঝে সচেতনতা ফিরে আসবে কমে আসবে দূর্ঘটনা।

মেট্রো পুলিশের ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার উত্তম কুমার পাল জানান ট্রাফিক পুলিশ সদস্যদের দিয়ে শহরের সড়কগুলোতে ডিভাইটেড পাকা স্থাপন করার কাজ করানো হচ্ছে। এসময় ট্রাফিক পুলিশ সদস্যদের কাজে সহযোগীতার জন্য বরিশাল জেলা ও মহানগর ব্যাটারী চালিত,ইজিবাইক,অটোরিকসা শ্রমীক কল্যাণ সংগঠনের লাইনম্যানরা  পিলার স্থাপন কাজে অংশ নেয়।


About The Author

admin

সংবাদের ব্যাপারে আমরা সত্য ও বস্তুনিষ্ঠতায় বিশ্বাস করি।বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সুমহান চেতনায়। আমাদের প্রত্যাশা একাত্তরের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাক সুখী সমৃদ্ধশালী উন্নত দেশের পর্যায়ে।

Number of Entries : 7587

Leave a Comment

সম্পাদক : সুজন হালদার, প্রকাশক শিহাব বাহাদুর কতৃক ৭৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা থেকে প্রকাশিত। ফোনঃ 02-9669617 e-mail: info@visionnews24.com
Design & Developed by Dhaka CenterNIC IT Limited
Scroll to top