The news is by your side.

প্রেমিকের সাথে ইরার অন্তরঙ্গ ছবি ভাইরাল

0 245

 

 

বলিউডের মহাতারকা আমির খানের মেয়ে ইরা খানের ব্যক্তিগত জীবন নিয়ে সরব ভারতীয় সংবাদমাধ্যমগুলো। ইরা নিজেই তার সুযোগ করে দিয়েছেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট জুড়ে ব্যক্তিগত মুহূর্তের ছবি দিয়ে ভরা। এক যুবকের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ছবিগুলো তুলেছেন তিনি। সেই যুবককে ইরা যে ভালোবাসেন তা তিনি নিজেই বলেছেন। তাই গুঞ্জন ছড়িয়েছে, এই যুবকই হতে যাচ্ছে আমির খানের মেয়ের জামাই।

ইরার সঙ্গী ওই যুবকের নাম মিশাল কিরপালনি। বর্তমানে ক্যালিফোর্নিয়ার সান্তা বারবারায় ছুটি কাটাচ্ছেন ইরা। সেখান থেকেই মিশালের সঙ্গে ঘনিষ্ট মুহূর্ত কাটানোর ছবি শেয়ার করেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, আপনাদের বসন্তের ছুটি রৌদ্রোজ্জ্বল ও হাসি-খুশিতে কাটছে আশা করি। যেমন কাটছে আমাদের— আমার ও মিশালের।

ইনস্টাগ্রামে শেয়ার করা সেই সব ছবিতে হাসি মুখে দেখা যাচ্ছে মিশাল ও ইরাকে। অন্য একটি ছবিতে মিশালের কোলে মাথা রেখেছেন আমির খানের মেয়ে। মিশালের ঠোঁট আলতো করে ছোঁয়া ইরার কপালে।

মিশাল কিরপালনি একজন শিল্পী, প্রোডিউসার ও সুরকার। এর আগে ২০১৯-এর নববর্ষের সময় এবং মিশালের জন্মদিনে নিজেদের আলিঙ্গনরত ছবি প্রকাশ করেছিলেন আমির খানের মেয়ে।

 

 

Leave A Reply

Your email address will not be published.