পুলিশ সুপারের স্ত্রী হত্যাকারীদের কেউ রেহাই পাবে না: প্রধানমন্ত্রী Reviewed by Momizat on . চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী হত্যার ঘটনার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা অন্যায় করেছে তারা ধরা পড়বে। তাদের আমরা রেহাই দেবো চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী হত্যার ঘটনার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা অন্যায় করেছে তারা ধরা পড়বে। তাদের আমরা রেহাই দেবো Rating: 0
You Are Here: Home » slider » পুলিশ সুপারের স্ত্রী হত্যাকারীদের কেউ রেহাই পাবে না: প্রধানমন্ত্রী

পুলিশ সুপারের স্ত্রী হত্যাকারীদের কেউ রেহাই পাবে না: প্রধানমন্ত্রী

1428722552

চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী হত্যার ঘটনার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা অন্যায় করেছে তারা ধরা পড়বে। তাদের আমরা রেহাই দেবো না। এ ধরনের ঘটনা আমরা কখনো পছন্দ করি না।
সোমবার সন্ধ্যায় সৌদি আরবের মদিনা হিল্টন হোটেলে প্রবাসী বাঙালিদের সঙ্গে এক সাক্ষাৎ অনুষ্ঠানে এ কথা বলেন প্রধানমন্ত্রী।
তিনি বলেন, সন্ত্রাস দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান সবসময় সুদৃঢ়। আমরা চাই না বাংলাদেশে এ ধরনের ঘটনা ঘটুক। তবুও বিক্ষিপ্ত ঘটনা ঘটে যাচ্ছে। এটা অত্যন্ত কাপুরুষিত কাজ।
শেখ হাসিনা বলেন, গত কয়েকদিন আগে অত্যন্ত দুঃখজনক ঘটনা ঘটলো। পুলিশ অফিসারের স্ত্রীকে হত্যা করা হলো। তার তো কোনো দোষ ছিলো না। বাচ্চার সামনে থেকে টেনে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বিগত সময়ের সহিংস রাজনীতির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করলো। প্রকাশ্য দিবালোকে মানুষকে পুড়িয়ে পুড়িয়ে হত্যা করেছে। গাড়িতে, বাসে আগুন, ট্রেনে আগুন, লঞ্চে আগুন, ট্রাকে আগুন দিয়ে মানুষকে পুড়িয়েছে। আর এখন হচ্ছে গুপ্তহত্যা।
সন্ত্রাসবিরোধী অবস্থানের কথা তুলে ধরে শেখ হাসিনা বলেন, সবার সঙ্গে আমাদের সুসর্ম্পক বিশেষ করে সৌদি আরবের সঙ্গে। সৌদি আরব যেসব পদক্ষেপ নিয়েছে যেমন আন্তর্জাতিক পর্যায়ে কাউন্টার টেরোরিজমের যে পদক্ষেপ, আমরা সেখানে সমর্থন করেছি।
বাংলাদেশের অগ্রগতি তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আপনারা দেখেন যে, বাংলাদেশকে কোথা থেকে কোথায় নিয়ে যাচ্ছি। আপনারা নিজেরাও উপলব্ধি করতে পারবেন- আমরা বাংলাদেশকে উন্নতির দিকে নিয়ে যাচ্ছি। এখন আর কেউ বাংলাদেশকে অবহেলার চোখে দেখে না।
প্রধানমন্ত্রী বলেন, আমাদের দরিদ্র বলে কেউ আর গালি দিতে পারবে না। আমরা দারিদ্র্য সীমা থেকে উঠে আসার পথে অনেক দূর এগিয়ে গেছি। আমদের আরো এগিয়ে যেতে হবে।
এ প্রসঙ্গে প্রধানমন্ত্রী বুলগেরিয়ার রাষ্ট্রপ্রতির এক বক্তব্যের কথা স্মরণ করে বলেন, বুলগেরিয়া গেলাম সেখানে বুলগেরিয়ার প্রেসিডেন্ট বলেন, বাংলাদেশ কি করছে এটা একটা ম্যাজিক। আমি বললাম, না এটা আমাদের আন্তরিকতা। আমরা দেশেকে ভালোবেসে কাজ করি বলে, দেশের উন্নয়নে কাজ করি বলে এটা আমরা করতে পারছি।

About The Author

admin

সংবাদের ব্যাপারে আমরা সত্য ও বস্তুনিষ্ঠতায় বিশ্বাস করি।বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সুমহান চেতনায়। আমাদের প্রত্যাশা একাত্তরের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাক সুখী সমৃদ্ধশালী উন্নত দেশের পর্যায়ে।

Number of Entries : 7228

Leave a Comment

সম্পাদক : সুজন হালদার, প্রকাশক শিহাব বাহাদুর কতৃক ৭৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা থেকে প্রকাশিত। ফোনঃ 02-9669617 e-mail: info@visionnews24.com
Design & Developed by Dhaka CenterNIC IT Limited
Scroll to top