The news is by your side.

পল্টনে ডিবির জ্যাকেট পরে ৯৫ লাখ টাকা ছিনতাই

0 306

রাজধানীর পল্টনে নাইমুর রহমান রাফি (৩০) নামে এক ব্যবসায়ীকে গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয়ে ৯৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পল্টন থানাধীন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ১ নম্বর গেট এলাকায় এ ঘটনা ঘটে। প্রথমে ওই ব্যবসায়ীর গাড়ির গতিরোধ করে তাকে নামিয়ে মারধর করে ও ডিবি পরিচয়ে টাকাভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

পল্টন থানা পুলিশ বলছে, ডিবির জ্যাকেট পরে একদল ছিনতাইকারী ৯৫ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় সোহাগ নামে একজনকে আটক করা হয়েছে।

পল্টন থানার (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ওই ব্যবসায়ী নিজ গাড়িযোগে দুটি ব্যাগে ৯৫ লাখ টাকা নিয়ে যাওয়ার সময় বঙ্গবন্ধু স্টেডিয়ামের ১ নম্বর গেটের সামনে একটি হাইস গাড়িতে করে ছয় ছিনতাইকারী গতিরোধ করে।

ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ি থেকে রাফিকে নামিয়ে মারধর করতে থাকে। একপর্যায়ে হট্টগোলের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এগিয়ে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডিবি পরিচয়দানকারী কয়েকজন গাড়ি নিয়ে পালিয়ে গেলেও সোহাগ নামে একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

তিনি আরও বলেন, ২৫ লাখ ৮৯ হাজার টাকা উদ্ধার ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস আটক করা হয়েছে। ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বাকিদের ধরতে অভিযান চলছে। আহত ব্যবসায়ীকে প্রাথমিক চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.